লকডাউনে বিনামূল্যে খাদ্য সহায়তার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

লকডাউনে বিনামূল্যে খাদ্য সহায়তার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি:
চাল, তেল ওষুধসহ নিত্যপণ্যের দাম কমানো, লকডাউনে গরীব নিন্মআয়ের মানুষের জন্য বিনামূল্যে খাদ্য সহায়তা ও শ্রমিকনেতা রুহুল আমিনের মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে শহরের চৌরাস্তায় বাংলাদেশ সাম্যবাদী আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখা এই কর্মসূচি পালন করে। মানবববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
সংগঠনটির সভাপতি মনসুর আলির সভাপতিত্বে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে বক্তারা বলেন, দেশে প্রতিনিয়তই চাল, তেল ঔষধসহ নিত্যপণ্যের দাম ঊর্ধ্বমুখী হলেও সরকার মূল্য কমানোর বিষয়ে কোন দৃষ্টান্তমূলক পদক্ষেপ নিতে পারে নাই। নিত্যপণ্যের দাম ঊর্ধ্বমুখীর কারণে বর্তমানে দরিদ্র ও নিন্মআয়ের মানুষেরা তাদের সংসার পরিজন নিয়ে খুব কষ্টে দিনাতিপাত করছেন।
অন্যদিকে মানুষের অধিকার নিয়ে কেউ কথা বললেই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে তাদের মুখ বন্ধ করা হচ্ছে। এতে করে প্রতিনিয়ত মানবাধিকার লঙ্ঘন হচ্ছে এবং শাসকগোষ্ঠী অন্যায় ভাবে সাধারণ মানুষের অধিকার হরণ করে নির্যাতন চালিয়ে যাচ্ছে। তাই দ্রুত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল সহ নিত্যপণ্যের দাম কমাতে সরকারের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com