রোগীদের বের করে হাসপাতালে তালা দেয়ার অভিযোগ বাড়িওয়ালার বিরুদ্ধে

রোগীদের বের করে হাসপাতালে তালা দেয়ার অভিযোগ বাড়িওয়ালার বিরুদ্ধে

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী চৌমুহনীতে নোয়াখালী চক্ষু হাসপাতালের রোগীদের বের করে দিয়ে কর্মচারীদের মারধর করে হাসপাতালে তালা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক বাড়িওয়ালার বিরুদ্ধে।
রোববার সকালে নোয়াখালী চক্ষু হাসপাতালে বিভিন্ন রোগী ভর্তি অবস্থায় ও জরুরি সেবা দেওয়ার সময় হঠাৎ মালিক পক্ষের একদল ভাড়াটিয়া লোকজন এসে কর্মচারীদের মারধর করে তাদেরকে হাসপাতাল থেকে বের করে দেয়। এ সময় তাদের কাছ থেকে মোবাইলগুলো ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদের এক ল্যাব টেকনিশিয়ানকে ভিতরে রেখে তারা হাসপাতালের বিভিন্ন গেটে তালা মেরে দেয়। একইসাথে চিকিৎসারত অবস্থায় রোগীদের হাসপাতাল থেকে বের করে দেয়।
এ বিষয়ে মালিকপক্ষের সাথে কথা বললে তিনি জানান, আমার ভাড়া বকেয়া থাকার কারণে সকল রোগীদের বের হতে বলি। রোগীরা বের হয়ে যাওয়ার পর আমরা হাসপাতালে তালা মেরে দিয়েছি।
হাসপাতাল কর্তৃপক্ষ জানান, আমরা মালিক পক্ষকে নিয়মিত ভাড়া পরিশোধ করে আসলেও মালিকপক্ষ আমাদের কোনো ধরনের পূর্বঘোষিত নোটিশ না দিয়ে আমাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তিরত রোগী থাকা সত্ত্বেও তিনি আমাদের সকল রোগী ও কর্মচারীদের বের করে দেয়। এতে আমরা ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। বিষয়টি আমরা থানাকে অবহিত করেছি।
এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদারের সাথে কথা বললে তিনি জানান, দুই পক্ষ আমাদের কাছে অভিযোগ করেছে। বসে দু পক্ষের আলোচনা শুনে বিষয়টি মীমাংসা করা হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com