রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর অ‌ফিস ভাঙচুরের অভিযোগ

রাজবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর অ‌ফিস ভাঙচুরের অভিযোগ

ছবি: সংগৃহীত

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:
রাজবাড়ী সদর উপ‌জেলার দাদশী‌তে স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো. দে‌লোয়ার শেখ এর নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রলী‌গের বিরুদ্ধে।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত ৯টার দি‌কে স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো. দে‌লোয়ার শেখ তার নিজ বাড়ী‌তে এক প্রতি‌ক্রিয়ায় এ তথ‌্য জানান। দে‌লোয়ার আনারস প্রতীক নি‌য়ে প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন। ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন।
অভিযোগকারী প্রার্থী দে‌লোয়ার শেখ জানান, ছাত্রলী‌গের এরশাদের নেতৃত্বে সন্ধ‌্যার পর কামালপুর ও দাদশী‌তে তার দুই‌টি অফিস ভাঙচুর ক‌রা হ‌য়ে‌ছে। ভাঙচুরের প্রমাণ না রাখতে ভাঙ্গা চেয়ার নি‌য়ে গে‌ছে। এছাড়া গতকাল তার এক নারী কর্মীর হাত ভে‌ঙ্গে দেয়া হ‌য়ে‌ছে। এখন প্রায় জায়গায় ভোটের প্রচার প্রচারণায় বাঁধা দেয়া হ‌চ্ছে। তার জন‌প্রিয়তায় ভী‌ত হ‌য়ে ভো‌টের প‌রি‌বেশ নষ্ট কর‌তে বিশৃঙ্খলা সৃষ্টি কর‌া হ‌চ্ছে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ জানান, তার বিরু‌দ্ধে মিথ‌্যা অভি‌যোগ করা হ‌চ্ছে। ভাঙচুর য‌দি হ‌তো, তাহ‌লে তো প্রমাণ থাক‌ত।
আরও পড়ুন- ফেসবুকে প্রেম; কীভাবে বুঝবেন মানুষটি কেমন?
রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) ইফতেখারুল আলম জানান, খবর পে‌য়ে তারা দ্রুত ঘটনাস্থ‌লে যান। । এবং কামালপু‌রে গি‌য়ে দেখেন আনারসের অফিসের চেয়ারগু‌লো এলো‌মে‌লো। ত‌বে কোনো ভাঙচুরের আলামত পান নাই। এলাকায় পু‌লি‌শি টহল র‌য়ে‌ছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com