রাজবাড়ীতে ভূমি অফিসে ঘুষ লেনদেনের ভিডিও ফাঁস

রাজবাড়ীতে ভূমি অফিসে ঘুষ লেনদেনের ভিডিও ফাঁস

রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী কাম-হিসাবরক্ষক ঘুষ লেনদেনের একটি ভিডিও ফাঁস হয়েছে। অভিযুক্ত ওই ব্যক্তিকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা ভূমি অফিস।
বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে যমুনা টেলিভিশনের প্রতিবেদকের হাতে ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক বাবুল চন্দ্র সরকারের ঘুষ লেনদেনের একটি ভিডিও এসেছে।
ভিডিওতে দেখা যায়, ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক বাবুল চন্দ্র সরকার অফিসের চেয়ারে বসে আছে। তার সামনে চেয়ারে বসে আছে তিনজন বৃদ্ধ এবং একজন যুবক দাঁড়িয়ে আছে। এরমধ্যে একজন বৃদ্ধের হাতে কিছু টাকাও রয়েছে। সেই টাকা বাবুল চন্দ্রের দিকে ধরে রেখেছে।
একই সময় বাবুল চন্দ্রের কাছে এক ব‍্যক্তিকে আসতে দেখা যায়। তাকে দেখে তিনি বলেন, ‘সকাল বেলা কি পছা কামডা নিয়ে আইছো’? পাশে থাকা ব্যক্তিটি বলছে, না বাবু পচা না এইগুলো করে দিতে হবে।
এই কথার পর ওই বৃদ্ধের হাত থেকে টাকা নেন বাবুল চন্দ্র। এসময় ওই ব‍্যক্তি বলেন, ‘আরও দেবেনে মুরব্বি মানুষ আমি আছি না’।
আরও পড়ুন: খুলনায় ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক
রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুণ্ডু জানায়, এই বিষয়ে অভিযুক্ত বাবুল চন্দ্র সরকারকে শোকজ করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে তাকে কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছে। সেই সাথে তাকে অফিসের সমস্ত কাজ থেকে বিরত রাখা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com