রাজবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার কর্মীকে কু‌পি‌য়ে জখম

রাজবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার কর্মীকে কু‌পি‌য়ে জখম

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:
রাজবাড়ীর পাঁচু‌রিয়ায় ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নকে কেন্দ্র ক‌রে বাসু‌দেব রাজ বংশি (৩৫) না‌মে নৌকার এক কর্মী‌কে কু‌পি‌য়ে জখম করার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ম‌জিবুর রহমান রতন ও তার কর্মী-সমর্থক‌দের বিরু‌দ্ধে।
শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত ৮টার দি‌কে পাঁচু‌রিয়া রেল‌স্টেশন এলাকার সু‌নি‌লের চা‌য়ের‌ দোকান এলাকায় এ ঘটনা ঘ‌টে। আহত বাসুদেব রাজ বংশি পাঁচু‌রিয়ার মরডাঙ্গা এলাকার পাচু রাজ বং‌শির ছে‌লে এবং ২ নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক। তাকে রাজবাড়ি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাসুদেব রাজ বংশি ব‌লেন, নৌকার ভোট চে‌য়ে পাঁচু‌রিয়া স্টেশন এলাকার সু‌নি‌লের চা‌য়ের দোকা‌নে চা খা‌ওয়ার জন্য তারা ক‌য়েকজন দাঁড়ান। সে সময় হঠাৎ ক‌রে বিএন‌পি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ম‌জিবুর রহমান রতন ও তার কর্মী-সমর্থকরা চাপা‌তি ও দেশী অস্ত্রসহ হামলা ক‌রে। এ সময় তার মাথায় কোপ লাগে। প‌রে স্থানীয়রা তাকে উ‌দ্ধার ক‌রে হাসপাতা‌লে নি‌য়ে আসে।
রাজবাড়ী সদর হাসপাতা‌লের জরুরি বিভা‌গের কর্তব্যরত চি‌কিৎসক ওমর ফারুক পাটোয়ারী জানান, আহত ব্যক্তির মাথায় ৪‌টি সেলাই লে‌গে‌ছে। ত‌বে তার অবস্থা আশঙ্কাজনক না। তাকে প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে। তার হা‌তে আঘাতের চিহ্ন র‌য়ে‌ছে।
রাজবাড়ী সদর থানার এসআই আতিয়ার রহমান ব‌লেন, জেলা পু‌লি‌শের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা‌স্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন। ঘটনাস্থ‌লে পু‌লিশ মোতায়েন র‌য়ে‌ছে। এছাড়া হাসপাতা‌লে আহত ব্যক্তির খোঁজ-খবর নেয়া হ‌য়ে‌ছে। অ‌ভি‌যোগ পে‌লে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com