রাজধানীর ৬ রেস্টুরেন্টকে দেড় লাখের বেশি জরিমানা

রাজধানীর ৬ রেস্টুরেন্টকে দেড় লাখের বেশি জরিমানা

দেশে দ্বিতীয় দফায় লকডাউনের প্রথম দিন বেশ ঢিলেঢালা কাটানোর পর সন্ধ্যা থেকে কঠোর অবস্থানে নামে ঢাকা জেলা প্রশাসন। এসময় রেস্তোরা খোলা রাখায় রাজধানীর ৬টি রেস্টুরেন্টকে ১ লাখ ৮৭ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
সরকারের দেয়া সর্বশেষ ১৮ দফা প্রজ্ঞাপনের কার্যকারিতা নজরদারিতে রাজধানীর কাওরান বাজার ও বনশ্রী এলাকায় অভিযান চালায় তারা। এসময় ৬টি রেস্টুরেন্টকে বিভিন্ন ধারায় মোট ১ লাখ ৮৭ হাজার টাকা জরিমানা করা হয়।
সন্ধ্যা ৬টার পর থেকে রাজধানীতে চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হলেও দেখা যায় অবাধে চলাচল করছে যানবাহন থেকে শুরু করে হাজারও পথচারী। এসব মানুষদেরকে ঘরে ফেরাতে মাঠে নামে ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দেখেই হুড়োহুড়ি শুরু হয় পথচারীদের।
এসময় যানবাহনগুলোকে থামিয়ে তাদেরকে সচেতন করার পাশাপাশি ঘরে ফেরার পরামর্শ দেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মামুনুর রশীদ। এ সময় তাদেরকে নির্দেশনা না মানলে কঠোর জরিমানা গোনার সতর্কবাণী দেন তিনি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com