রাঙ্গামাটিতে বাঙালিদের বিক্ষোভ | Ekushey Bangla | একুশে বাংলা

রাঙ্গামাটিতে বাঙালিদের বিক্ষোভ

পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসীদের অবৈধ চাঁদাবাজি ও সন্ত্রাস বন্ধের দাবিতে রাঙ্গামাটিতে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে পার্বত্য চট্টগ্রাম নিয়ে একটি মহলের গভীর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তা প্রতিহত করতে পাহাড়ের সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।
সচেতন পার্বত্যবাসীর ব্যানারে শহরের নিউ কোর্ট বিল্ডিংস্থ রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বৃহস্পতিবার এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশের আগে সচেতন পার্বত্যবাসীর ব্যানারে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে সন্ত্রাসবিরোধী মিছিল বের করা হয়। এ বিক্ষোভে রাঙ্গামাটির বিভিন্ন উপজেলা থেকে কয়েক হাজার নারী-পুরুষ বিভিন্ন ব্যানার, প্লেকার্ড ও ফেস্টুন নিয়ে যোগ দেন।
মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় এবং পথের মধ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সচেতন পার্বত্যবাসীর আহ্বায়ক মো: জামাল উদ্দিনের সভাপতিত্বে ও বাঙালি ছাত্রপরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিবের সঞ্চালনায় সমাবেশে সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সমাবেশে অন্যান্যদের মধ্যে তবলছড়ি বাজার ব্যবসায়ী নেতা জহির আহম্মদ, রিজার্ভ বাজার ব্যবসায়ী নেতা আনোয়ার মিয়া বানু, রাঙ্গামাটি ফার্নিচার ব্যবসায়ী নেতা আব্দুর শুক্কুর, পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন, পৌর কাউন্সিলর বিল্লাল হোসেন বাঙালি ছাত্র পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com