রংপুরে লাঙ্গল প্রতীকের সমর্থকদের ওপর হামলা: আহত ১০

রংপুরে লাঙ্গল প্রতীকের সমর্থকদের ওপর হামলা: আহত ১০

রংপুরের গঙ্গাচড়া লক্ষ্মীটারী ইউনিয়নের লাঙ্গল প্রতীকের সমর্থকদের উপর হামলার অভিযোগ। প্রতিবাদে বিক্ষোভ ও রাস্তা অবরোধ।

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:
রংপুরের গঙ্গাচড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাঙ্গল প্রতীকের সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে মোটরসাইকেল প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে। প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে লাঙ্গল প্রতীকে সমর্থকরা। এ নিয়ে নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে ওই এলাকায়।
বুধবার (২২ ডিসেম্বর) রংপুরের গঙ্গাচড়া লক্ষ্মীটারী ইউনিয়নের মহিপুর স্কুল সংলগ্ন এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
লাঙ্গল প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আলহাদি অভিযোগ করেছেন, বুধবার দুপুরে তার ভাই মনজুম আলীর নেতৃত্বে কর্মীরা মহিপুর স্কুল সংলগ্ন এলাকায় গণসংযোগ করতে গেলে সেখানে হামলা চালায় মোটরসাইকেল প্রতীকের প্রার্থী ওয়াহেদুজ্জামান মাবুর পুত্রসহ কর্মীরা। তারা তার ভাইসহ অন্তত ১০ জন কর্মী-সমর্থককে লাঠি রড দিয়ে পিটিয়ে আহত করে। এছাড়াও দুইজন কর্মী নিখোঁজ হওয়ার কথাও জানান এই প্রার্থী।
এ ঘটনার পর আনুর বাজার এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে লাঙ্গল প্রতীকের সমর্থকরা। একারণে রংপুর-কাকিনা সড়কে যোগোযাগ বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে তাদের সরিয়ে নিলেও সড়কের পাশে তারা বিক্ষোভ অব্যাহত রেখেছে।
বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এর আগেও মান্দ্রাইন নামক জায়গায় লাঙ্গল প্রতীকের সমর্থকদের ওপর হামলার অভিযোগ ওঠে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।
গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই আমরা সেখানে উপস্থিত হই। সমর্থকদের রাস্তা থেকে সরিয়ে দেই। তবে তারা শান্তিপূর্ণ বিক্ষোভ করছে। কেউ অপ্রীতিকর ঘটনা ঘটাতে চাইলে তা কঠোরভাবে দমন করা হবে।
আরও পড়ুন- ৫ দিনের মধ্যে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন করলো পিবিআই
রংপুর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন জানান, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত আছে। ঘটনার লিখিত অভিযোগ পেলে আমরা যথাযথ ব্যবস্থা নেবো।
এনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com