রংপুরে প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দম্পতি গ্রেফতার

রংপুরে প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দম্পতি গ্রেফতার

আটককৃত শাহারুখ করিম অনিক (৩৪) ও আসমানী আক্তার(৩০)।

স্টাফ করেসপন্ডেন্ট:প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইলের মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে রংপুর মহানগরীর গ্র্যান্ড হোটেল মোড় থেকে এক দম্পতিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। র‍্যাব জানিয়েছে গ্রেফতার হওয়া স্বামী শাহারুখ করিম অনিক (৩৪) ও স্ত্রী আসমানী আক্তার(৩০) তাদের বাড়িতে টর্চার রুম তৈরি করে দীর্ঘদিন ধরে এ কাজ করতো।সোমবার (৩ জানুয়ারি) র‍্যাব-১৩ রংপুরের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে বাসা ভাড়া নিয়ে গ্রেফতারকৃত স্বামী শাহারুখ করিম অনিক ও স্ত্রী আসমানী আক্তার একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে প্রথমে বিভিন্ন বয়েসী পুরুষদের টার্গেট করতো। পরে তাদের মোবাইল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ওই বাড়িতে নিয়ে ঘনিষ্ঠ হতেন আসমানী। বিশ্বাস অর্জনের পর ওই বাড়িতে নিয়ে অবৈধ মেলামেশার পাশাপাশি গোপনে ছবি ভিডিও করে জিম্মি করতেন ভুক্তভোগীদের।

পরে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে শুরু হতো ব্ল্যাক মেইলিং। ব্ল্যাক মেইলিং বন্ধে শুরু হতো টাকার লেনদেন। চাহিদা অনুযায়ী টাকা দিতে ব্যর্থ হলে টর্চার রুমে চলতো অকথ্য নির্যাতন। এক পর্যায়ে স্ট্যাম্পে জোর করে স্বাক্ষর নিয়ে দীর্ঘ মেয়াদে শুরু হতো টাকা আদায়। এভাবে চক্রটি লাখ লাখ টাকা প্রতি মাসে হাতিয়ে নিতো।
ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ আরও জানান, এধরনের একাধিক অভিযোগের ভিত্তিতে সোমবার নগরীর গ্র্যান্ড হোটেল মোড় এলাকায় ওই দম্পতির নিজ বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে, ওই বাড়ির ৬ষ্ঠ তলায় একটি টর্চার রুম পাওয়া যায়। সেখান থেকে দুটি চাপাতি, ইলেকট্রিক শক দেয়ার তার, মাদক সেবনের সরঞ্জামাদি, হাতুড়ি, ছুরি, স্ট্যাম্প, ভিডিও ধারণে ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।
ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, তারা কিভাবে কাজ করতো তার পুরো বর্ণনা দিয়েছে। জিজ্ঞাসাবাদে তাদের চক্রের অন্য সদস্যদের নামও পাওয়া গেছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com