‘যে রাজাকারের বাচ্চা বঙ্গবন্ধুর বিরুদ্ধে তাকে বাংলাদেশে থাকতে দেয়া হবে না’

‘যে রাজাকারের বাচ্চা বঙ্গবন্ধুর বিরুদ্ধে তাকে বাংলাদেশে থাকতে দেয়া হবে না’

আখাউড়া প্রতিনিধি:
যে রাজাকারের বাচ্চা দেশের স্বাধীনতার বিরুদ্ধে বঙ্গবন্ধুর বিরুদ্ধে তাদেরকে আখাউড়া কেন, বাংলাদেশে থাকতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক আইনমন্ত্রী আনিসুল হক। শনিবার (৮ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে অসহায়, দুস্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে ভার্চুয়াালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।
এ সময় আনিসুল হক বলেন, রাজাকারের বাচ্চারা বাংলাদেশের স্বাধীনতা নষ্ট করার চেষ্টায় লিপ্ত রয়েছে। তাদেরকে কোনো ধরনের প্রশ্রয় না দিয়ে জনগণকে সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধু বাংলার অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করেছেন। আমরা স্বাধীন বাংলার নাগরিক। আমরা স্বাধীন বাংলাকে ২০৪১ সালের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।
এসময় মন্ত্রী আরও বলেন, আমরা আগে ছিলাম গরীব দেশ, এখন মধ্যম আয়ের দেশ ও একটা উন্নয়নশীল দেশ হয়েছি। এরপরে আমরা বাংলাদেশকে ইনশাআল্লাহ উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।
নব নির্বাচিত চেয়ারম্যান শাফিকুল ইসলাম শাফিকের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভুঁইয়া , উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক সেলিম ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com