যে কারণে কাদেরকে ‘ধন্যবাদ’ জানালেন ফখরুল

যে কারণে কাদেরকে ‘ধন্যবাদ’ জানালেন ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘সত্য’ বলার জন্য ধন্যবাদ দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেন, ওবায়দুল কাদের সত্য কথাই বলেছেন যে তার দলের লোকেরা কোটি কোটি টাকা দুর্নীতির মাধ্যমে লুট করে পাচার করেছে। এসব দুর্নীতিবাজ লোকেরা তাদের দলে আছে এবং সেইসব লোকদের তিনি সম্মেলনে বাদ দিতে চেয়েছেন। এ থেকে স্বীকার করে নেয়া হচ্ছে যে, আওয়ামী লীগের মন্ত্রী ও দলের লোকেরা বাংলাদেশকে লুট করে ভঙ্গুর অর্থনীতিতে পরিণত করেছে।
আজ শুক্রবার (১৩ মে) বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের বাসুদেবপুর খাগড়াবাড়ি গ্রামে ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনি সহিংসতায় নিহত ও আহত ব্যাক্তিদের পরিবারের খোঁজ-খবর এবং আর্থিক সহায়তাকালে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।
আওয়ামী লীগের বিভিন্ন সমালোচনা করে ফখরুল ইসলাম বলেছেন, বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হতে বাধ্য। খুব শীঘ্রই দেশে মুদ্রাস্ফীতি বেড়ে যাবে এবং মানুষ বেরিয়ে আসবে। আওয়ামী লীগ এই দেশকে পুরোপরিভাবে একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে। বাংলাদেশের মানুষ জানে আওয়ামী লীগের সকল দুর্নীতির খবর। এজন্য অবিলম্বে তাদের পদত্যাগ করা উচিত।
মির্জা ফখরুল আরও বলেন, সরকারের মদদে ও সিন্ডিকেটের কারণে দেশে দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি হয়েছে। বাণিজ্যমন্ত্রীর নিজেও একজন ব্যবসায়ী, বাংলাদেশের ব্যবসায়ীদের চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে বাণিজ্যমন্ত্রীর পরিস্কার ধারণা থাকা উচিত ছিল। ব্যবসায়ীদের বিশ্বাস করে বাণিজ্যমন্ত্রী তাদের সুযোগ সৃষ্টি করে দিয়েছে। দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির জন্য শুধু বাণিজ্যমন্ত্রী নয়, সরকারের পদত্যাগ করা উচিত।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com