https://ekusheybangla.com/wp-content/themes/e2018/assets/images/news/lazy-load-img.jpg

যে কারণে উমতিতির সাথে চুক্তি নবায়নে খুশি বার্সা সমর্থকরা


স্যামুয়েল উমতিতি।
ছবি: সংগৃহীত

২০২৬ সাল পর্যন্ত স্যামুয়েল উমতিতির সাথে চুক্তি নবায়ন করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অফ ফর্মে থাকা এই ডিফেন্ডারের সাথে চুক্তি নবায়নের খবরে সমর্থকদের খুশি হওয়ার কথা ছিল না। তবে বার্সেলোনার বিভিন্ন ফ্যান পেজে এই ঘটনাকে ইতিবাচকভাবেই নেয়া হয়েছে। কারণ, উমতিতির সাথে চুক্তি নবায়নের ফলে যে ফেরান তোরেসের সাথে নিবন্ধন করতে পারছে বার্সা!
চুক্তিতে মূল বেতন কমিয়ে বার্সায় যোগ দেয়ার বিষয়ে সম্মত হয়েছেন উমতিতি। বাকি অর্থ পরে নেবেন বলেও জানিয়ে দেন তিনি। তিনি কম বেতন নেয়ায় ফেরান তোরেসের নিবন্ধন সম্পন্ন করতে আর কোনো বাধা থাকলো না বার্সার।
এক সময় কাতালান ক্লাবটির অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন উমতিতি। তবে দীর্ঘ ইনজুরির কারণে হুমকির মুখে পড়ে তার ক্যারিয়ার। বেশ কিছুদিন ধরেই মূল দলের বাইরে আছেন উমতিতি। তাকে ক্লাব ছাড়তে বলা হলেও সে ব্যাপারে কোনো আগ্রহ দেখাননি বার্সার এই ফরাসি ডিফেন্ডার। বরং, দলের ২০ ম্যাচের মধ্যে মাত্র ১ ম্যাচে মাঠে নামা এই খেলোয়াড়কে বসিয়ে বসিয়ে বেতন দেয়া ছাড়া আর কোনো উপায় ছিল না কাতালান ক্লাবটির। এবার এই পরিস্থিতি থেকেও ইতিবাচক চিক খুঁজে বের করলো বার্সা। সমর্থকেরাও তাই আনন্দিত।
আরও পড়ুন: বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন হাল্যান্ড!

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com