যেভাবে করোনা রোগি হাসপাতালে ভর্তি হচ্ছে তাতে গোটা ঢাকা শহর হাসপাতাল বানালেও রোগি রাখার জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী

যেভাবে করোনা রোগি হাসপাতালে ভর্তি হচ্ছে তাতে গোটা ঢাকা শহর হাসপাতাল বানালেও রোগি রাখার জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী

প্রতিদিন ৫০০ থেকে এক হাজার রোগি হাসপাতালে ভর্তি হতে থাকলে গোটা ঢাকা শহরকে হাসপাতাল বানানো হলেও রোগি রাখার জায়গা হবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
রাতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়ে বিপিএমসিএ ভুক্ত প্রতিষ্ঠান ও হাসপাতালের সাথে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি। বলেন, সংক্রমণ কমে গেলে হাসপাতালে চাপও কমে যাবে। সময়মত পদক্ষেপ না নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে বলে আশঙ্কা করেন তিনি।
একই অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান বলেন, করোনার বিস্তার রোধে দেশের ৬০ শতাংশ মানুষকে ভ্যাকসিনের আওতায় আনতে হবে। জনগণকে উৎসাহিত করার পাশাপাশি করোনার ভ্যাকসিন নিশ্চিতে সরকারকে কাজ করতে হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com