যশোরে প্রকাশ্যে নৌকায় ভোট ও কেন্দ্র দখলের নির্দেশ উপজেলা ভাইস চেয়ারম্যানের, ভিডিও ভাইরাল

যশোরে প্রকাশ্যে নৌকায় ভোট ও কেন্দ্র দখলের নির্দেশ উপজেলা ভাইস চেয়ারম্যানের, ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার, যশোর:
যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের নির্বাচনী সমাবেশ থেকে সেন্টার দখলের নির্দেশনার পাশাপাশি প্রকাশ্যে নৌকায় ভোট দেয়ার নির্দেশ দিয়েছেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বালিয়া ভেকুটিয়া স্কুল মাঠে এক সমাবেশে তিনি এই নির্দেশ দেন। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, সমাবেশে যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বক্তব্য দিচ্ছেন। তিনি বলেন, আরবপুর ইউনিয়নের এই ওয়ার্ডে চেয়ারম্যানপ্রার্থী অন্য যারা আছে, তাদের পোলিং এজেন্ট থাকবে না। জামায়াত-বিএনপির কোনো ভোটার ভোটের মাঠে থাকবে না। যারা নৌকা মার্কার ভোটার শুধুমাত্র তারাই ভোটের মাঠে উঠবে। আর যারা মেম্বার প্রার্থী হয়েছেন তাদের অনুরোধ করবো, মেম্বার নির্বাচিত হবেন নৌকার ভোটে। জামায়াত-বিএনপির ভোটে মেম্বার নির্বাচিত হওয়ার কোনো প্রয়োজন নাই। সেন্টার আপনারা দখল করবেন। কারা বিএনপি করে, কারা জামায়াত করে এটা আপনারা কিন্তু প্রতিটা পাড়া মহল্লায় চেনেন। জাতীয়ভাবে তারা এই স্থানীয় সরকার নির্বাচন বয়কট করেছে। সুতরাং ভোটের মাঠে আসার অধিকার তাদের নাই। তারা যদি ভোটের মাঠে আসতে চায় তাদের বাড়ি ফেরত পাঠিয়ে দেবেন।
বিপুল আরও বলেন, নৌকার ভোট সবাই ওপেন টেবিলে মারবে। মেম্বার ভোট বুথে যেয়ে মারবে। যার যার পছন্দের মেম্বার ভোট বুথে যেয়ে মারুক, তাতে আমাদের কোনো আপত্তি নাই। কিন্তু নৌকার ভোট সবাইকে ওপেনে মারতে হবে। নৌকা সব ভোট পাবে। তার প্রতিপক্ষ প্রার্থী ভোট পাবে শূন্য।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com