যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ঘটনায় আটক ৪

যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ঘটনায় আটক ৪

স্টাফ রিপোর্টার, যশোর:
যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে হত্যা কাজে ব্যবহৃত অস্ত্র ও চাকু উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় যশোর পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- সদরের দোগাছিয়ার জিয়াউর রহমানের পুত্র শাকিল পারভেজ (২১), ঝাউদিয়ার শাহাজুল বিশ্বাসের পুত্র মেহেদী হাসান (১৯), তৃতীয় লিঙ্গের খোলাডাঙ্গা গাবতলা এলাকার নাজমা(৩৫) ও সেলিনা (৪৫)।
পুলিশ জানায়, শনিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে যশোর সদরের দেয়াড়া ইউনিয়নের নারাঙ্গালী যশোর-ছুটিপুর সড়কের উপর তৃতীয় লিঙ্গের লাভলীকে (৩০) দুষ্কৃতকারীরা প্রথমেগুলি করে হত্যার চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে পরে লাভলীকে এলোপাতাড়ি ছুরিকাঘাতের মাধ্যমে হত্যা করে পালিয়ে যায় তারা।
এনিয়ে শনিবার ও রোববার যশোর ডিবি পুলিশ এবং কোতোয়ালী পুলিশ অভিযান পরিচালনা করে ওই ৪ জনকে গ্রেফতার করে। তাদের হেফাজত থেকে হত্যা কাজে ব্যবহৃত ১টি বার্মিজ চাকু, ১টি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১টি করাত কুড়াল, ৩ রাউন্ড গুলির বুলেট ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার দায় স্বীকার করেছে বলে জানায় পুলিশ। আসামিদের কাছ থেকে জানা গেছে, মূলত হিজড়া সম্প্রদায়কে পরিচালনা করে আর্থিকভাবে লাভবান হওয়ার আকাঙ্খা, পূর্ব বিরোধের জের ও অন্যান্য আর্থিক লাভবানের জন্য আটককৃত ৪ আসামি ও পলাতক আসামি জিয়াউর রহমানসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জন আসামির পরস্পর যোগসাজসে হিজড়া লাভলীকে হত্যা করা হয়।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com