https://ekusheybangla.com/wp-content/themes/e2018/assets/images/news/lazy-load-img.jpg

ম্যাকয়ের পেসে বিধ্বস্ত ভারত, সিরিজে সমতা


ছবি: সংগৃহীত

ওবেদ ম্যাকয়ের ক্যারিয়ার সেরা বোলিংয়ে দ্বিতীয় ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারিয়ে সিরিজে ১-১ এ সমতা আনলো ওয়েস্ট ইন্ডিজ। বাঁহাতি পেসার ম্যাকয়ের ধ্বংসযজ্ঞে আগে ব্যাট করতে নেমে মাত্র ১৩৮ রানে অলআউট হয় ভারত। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ব্রেন্ডন কিংয়ের ৬৮ রানে ভর করে ৪ বল হাতে রেখে জয় পায় উইন্ডিজ।
ম্যাচের শুরু থেকেই ওবেদ ম্যাকয়ের পেসে নাকাল ছিল ভারত। প্রথম বলেই অধিনায়ক রোহিত শর্মাকে তুলে নেন এই বাঁহাতি পেসার। নিজের দ্বিতীয় ওভারে সূর্যকুমার যাদবকেও তিনি তুলে নিয়ে ১৭ রানে দ্বিতীয় উইকেট হারায় ভারত। এরপর মিডল অর্ডারে রিশাভ পান্ত ২৪, পান্ডিয়া ৩১, রবিন্দ্র জাদেজা ২৭ রান করলেও ম্যাকয়ের দ্বিতীয় স্পেলের বোলিংয়ে ভেঙে যায় সেই প্রতিরোধ। ৪ ওভারে ১৭ রানের বিনিময়ে ম্যাকয় দখল করেন ৬ উইকেট; আর ১৩৮ রানে অলআউট হয় রোহিতের দল।
ওবেদ ম্যাকয়। ছবি: সংগৃহীত
ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ব্রেন্ডন কিং ভালো শুরু এনে দেন ক্যারিবিয়ানদের। একপ্রান্ত এই ওপেনার আগলে রাখায় অন্যপ্রান্তে উইকেট পতনের মাশুল গুণতে হয়নি ক্যারিবিয়ানদের। কিংয়ের ৬৮ আর ডেভন থমাসের ১৯ বলে অপরাজিত ৩১ রানের ইনিংসে ৫ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছায় স্বাগতিকরা।
আরও পড়ুন: শেষ টি-টোয়েন্টির অধিনায়ক মোসাদ্দেক, ফিরলেন মাহমুদউল্লাহ
/এম ই

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com