মোড়েলগঞ্জে বিজয়ের ৫০ বছর উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি

মোড়েলগঞ্জে বিজয়ের ৫০ বছর উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি

শেফালী আক্তার রাখি

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের মোড়েলগঞ্জে জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী, স্বাধীনতা ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা।
বাগেরহাট-৪, মোড়েলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য অ্যাডঃ আমিরুল আলম মিলন এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দুপুর ১২ টার দিকে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নব্বইরশি মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ চত্বরে সমাবেত হয়। সেখানে স্মৃতিস্তম্ভে সংসদ সদস্য অ্যাডঃ আমিরুল আলম মিলন পুষ্পমাল্য অর্পণ করেন। পরে আলোচনা সভায় বক্তৃতা করেন, সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড.আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক এম এমদাদুল হক।
এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দের নেতৃত্বে মিছিল, উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেক লীগ, তাঁতী লীগ মৎস্যজীবী লীগের নেতৃত্বে বর্ণাঢ্য মিছিল উপজেলা চত্বরে জড়ো হয়। এ র‌্যালী ও আলোচনা শেষে কাজী বাড়ির আয়োজনে এক দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, সাবেক মেম্বার কাজী জাকির হোসেন বাচ্চুসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com