মোটরসাইকেল চুরি করে অনলাইন প্লাটফর্মে বিক্রি, আটক ৩

মোটরসাইকেল চুরি করে অনলাইন প্লাটফর্মে বিক্রি, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:
মোটরসাইকেল চুরি করে তা অনলাইন প্লাটফর্মের মাধ্যমে বিক্রির অভিযোগে নাটোরে চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত পরিচালিত অভিযানে সদর থানা, গুরুদাসপুর ও পাবনার চাটমোহর এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে নাটোর র‍্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।
র‍্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন সদরের একটি ট্রান্সপোর্ট পার্সেল এজেন্সিতে আন্তজেলা চোরচক্রের কতিপয় সদস্য পার্সেলের মাধ্যমে চোরাই মোটরসাইকেল বুকিং দিচ্ছে। সেই তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের নুর ইসলামকে একটি চোরাই ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেলসহ আটক করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের ২-৩ জন সদস্য কৌশলে পালিয়ে যায়।
পরবর্তীতে আটককৃত নুর ইসলামের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য পাবনার পাঠানপাড়া গ্রামের রাকিব হাসানকে একটি কালো রঙের পালসার ১৫০ সিসি চোরাই মোটরসাইকেল এবং গুরুদাসপুর উপজেলার বিলাসপুর গ্রামের তুহিন হোসেনের নিকট হতে একটি ড্রাগন ১২৫ সিসি ও একটি সাদা রঙের ১৫০ সিসি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও তাদের আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে যে, তারা আন্তজেলা চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলা হতে মোটরসাইকেল চুরি করে অনলাইন প্লাাটফর্মে বিক্রয়ের চটকদার বিজ্ঞাপন দিয়ে গ্রাহক সংগ্রহ করে তাদের কাছে চোরাই মোটরসাইকেলগুলো বিক্রি করে আসছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com