মেলেনি অনুমতি, নওগাঁ জেলা বিএনপির সমাবেশ স্থগিত

মেলেনি অনুমতি, নওগাঁ জেলা বিএনপির সমাবেশ স্থগিত

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় অনুমতি না পেয়ে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ স্থগিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান।
হাফিজুর রহমান জানান, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২৮ ডিসেম্বর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশের অনুমতি চাওয়া হয়েছিল প্রশাসনের কাছে। কিন্তু প্রশাসন অনুমতি দেয়নি। অনুমতির বিষয়ে প্রশাসনের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাদের কোনো রকম সাহায্য মেলেনি। ফলে সমাবেশ আপাতত স্থগিত করা হয়েছে।
তিনি আরও জানান, এর আগে স্থানীয় নওযোয়ান মাঠে সমাবেশ আহ্বান করে বিএনপি। প্রশাসনের কাছে লিখিতভাবে জানানো হয়। কিন্তু এরইমধ্যে একই মাঠে জেলা যুবলীগ একটি কর্মসূচি ঘোষণা করে। এরই প্রেক্ষিতে ২৭ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ২৯ তারিখ বিকেল ৩টা পর্যন্ত নওগাঁ পৌর এলাকায় ১৪৪ ধরা জারি করে প্রশাসন। ফলে সেখানে সমাবেশ বাতিল করা হয়।
আরও পড়ুন: পুনরায় ভোট গ্রহণের দাবীতে গোবিন্দগঞ্জে আধাবেলা হরতাল আহ্বান
এরপর পৌর এলাকার বাইরে বাইপাস ইকরতাড়া নামক স্থানে সমাবেশ করার অনুমতি চাওয়া হয়। কিন্তু সেখানেও সমাবেশের অনুমতি পাওয়া যায়নি।
সমাবেশের অনুমতির বিষয়ে নওগাঁ জেলা প্রশাসকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে মহোদয়ের বক্তব্য পাওয়া যায়নি। ১৪৪ ধারার বিষয়ে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জুয়েল জানান, ১৪৪ ধারাকে ঘিরে বাড়তি সর্তকতা নিয়েছে পুলিশ। যাতে করে পৌর এলাকায় কেউ সভা সমাবেশ করতে না পারে সেদিকে শতভাগ নজরদারি থাকবে পুলিশের।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com