মুসলিমদের পর ভারতে এবার হিন্দু নারীদের বিক্রির চেষ্টা!

মুসলিমদের পর ভারতে এবার হিন্দু নারীদের বিক্রির চেষ্টা!

প্রতীকী ছবি।

‘বুল্লি বাই’ নামের অ্যাপের মাধ্যমে অনলাইনে মুসলিম নারীদের ছবি আপলোড করে তাদের বিক্রির চেষ্টার ঘটনায় উত্তাল হয়ে উঠেছে ভারত। এবার একইভাবে টার্গেট করা হলো হিন্দু নারীদের। ‘টেলিগ্রাম’ অ্যাপের মাধ্যমে হিন্দু নারীদের অশালীন ছবি পোস্ট করে তাদের বিক্রির চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। খবর ইন্ডিয়া টুডের।
ইতোমধ্যেই সেই টেলিগ্রাম চ্যানেলটি ব্লক করে দিয়েছে দেশটির সংশ্লিষ্ট দফতর। এ বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণো। কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণো জানান, ওই চ্যানেলটি ব্লক করে দেওয়া হয়েছে। ঘটনায় পুলিশের সঙ্গে কথা বলে পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও নিশ্চিত করেন তিনি।
এর আগে সম্প্রতি দেশটিতে, ‘বুল্লি বাই’ নামের একটি অ্যাপের মাধ্যমে মুসলিম নারীদের ‘হেনস্তা’ করছিলো দুর্বৃত্তরা। জানা যায়, ওই অ্যাপটিতে শত শত মুসলিম নারীর ছবি তাদের অনুমতি ছাড়াই আপলোড করা হয়। ওই ছবিগুলি সংগ্রহ করা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এবং পণ্যের মতো ওই নারীদের নিলামে তোলা হয়েছে। তাদের বিক্রি করারও উদ্যোগ নেয়া হয়। অথচ, এসবের কিছুই জানতে পারেননি ওই নারীরা। এই ঘটনায় গ্রেফতারও করা হয়েছে এক ইঞ্জিনিয়ার ছাত্রকে। আটক করা হয়েছে আরেক নারীকেও।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com