মুরাদের বিরুদ্ধে মামলা খারিজ

মুরাদের বিরুদ্ধে মামলা খারিজ

পিরোজপুর প্রতিনিধি:
সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে পিরোজপুর আদালতে একটি মামলা দায়ের করা হয়েছিল।মামলাটি শুনানির পর খারিজ করে দিয়েছেন আদালত। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পিরোজপুরের সভাপতি মো. আবুল কালাম আকন এ মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, গত ১ ডিসেম্বর সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান তার ভেরিফাইড ফেইজবুকে জিয়া পরিবার ও জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, নারী বিদ্বেষী ও মর্যাদাহানীকর ভাষা ব্যবহার করেন। এই অবমাননাকর বক্তব্য ফেইসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে। জিয়া পরিবার ও ব্যারিস্টার জাইমা রহমানকে সামজিক ও ব্যাক্তিগতভাবে অপমান করার জন্য উক্ত ভিডিওটি প্রকাশ ও প্রচার করা হয়েছে বলে অভিযোগ করা হয়।
এ ঘটনাটি আইনত শাস্তিযোগ্য অপরাধ বলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পিরোজপুরের সভাপতি মো. আবুল কালাম আকন পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী-১ আদালতে আজ রোববার দুপুরে এ মামলা দায়ের করেন।
সে অনুযায়ী আমলা-১ আদালতের বিচারক ইকবাল মাসুদ বাদী মো. আবুল কালাম আকনের জবানবন্দী গ্রহণ করেন এবং পরে আদেশ দিবেন বলে জানান। পরে বিকেল ৪ টায় বিচারক ২০৩ ধারা মতে মামলাটি খারিজ করে দেন।
এর আগে, ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে বরিশাল সাইবার ট্রাইব্যুনালে দায়েরকৃত মামলা খারিজ করে দিয়েছেন আদালতের বিচারক গোলাম ফারুক। যমুনায় প্রকাশিত প্রতিবেদনটি পড়ুন এখানে।
/এডব্লিউ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com