মুন্সিগঞ্জে প্রেমের জেরে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল

মুন্সিগঞ্জে প্রেমের জেরে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল

মুন্সিগঞ্জে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে মামলা দায়ের।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার চান্দেরচর গ্রামে প্রেমের জেরে সাইফুল ইসলাম রাজন (১৯) নামে এক যুবককে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ওই যুবক বর্তমানে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে, উঠেছে সমালোচনার ঝড়।
স্থানীয় সুত্রে জানা গেছে, বালুচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মৃত মো. জয়নালের নাতনির সাথে প্রেমের সম্পর্ক হয় সাইফুলের। সম্পর্কের তিন বছরের মাথায় তারা দুজনে পালিয়ে যায়। তবে সাইফুলের লেখাপড়া ও পরিবারিক অবস্থা ভাল না থাকায় আপত্তি ওঠে মেয়ের পরিবার থেকে।
অভিযুক্ত মো. আলমগীর বলেন, গত দুই মাস আগে আমার ভাইয়ের মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে পুলিশ গিয়ে ভাতিজিকে উদ্ধার করে। ছেলেটি জেল হাজতেও ছিল।এক সপ্তাহ আগে হাইকোর্ট থেকে জামিনে এসে আমাদের হুমকি দিয়েছে। শুক্রবার আমাদের বাড়িতে লোকজন কম ছিল সে সুযোগে ভাতিজিকে আবারও উঠিয়ে নিতে আসে সাইফুল। তখন আত্মীয়-স্বজনরা ধরে তাকে গণধোলাই দিছে।
সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন বলেন, ছেলে-মেয়ে উভয়ের বাড়ি একই এলাকায়, ওদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি ছিল অপ্রাপ্তবয়স্ক। ছেলেটি অপহরণ মামলায় জেলে ছিল। ছেলেকে মারধরের অভিযোগে সাতজনকে আসামিকে করে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com