মুন্না ভাই থ্রি বানাতে পরিচালককে বলতে বলতে ক্লান্ত সঞ্জয় দত্ত!

মুন্না ভাই থ্রি বানাতে পরিচালককে বলতে বলতে ক্লান্ত সঞ্জয় দত্ত!

সঞ্জয় দত্ত চান মুন্না ভাই এমবিবিএস সিক্যুয়েলের তৃতীয় সিনেমাটা হোক। আর তাই নির্মাতা রাজ কুমার হিরানিকে বলতে বলতে ক্লান্ত এই অভিনেতা। এমনকি এর প্রয়োজক বিধু বিনোদ চোপড়ারও আগ্রহ রয়েছে তাতে। কিন্তু হচ্ছে না কেন?
বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বিধু বিনোদ চোপড়া জানিয়েছিলেন, পছন্দসই স্ক্রিপ্ট না পাওয়ায় দেরি হচ্ছে। এখনও মুন্না ভাই থ্রি না হওয়ার জন্য তাকে ‘খ্যাপাটে’ বলতে পারেন কেউ। সিনেমাটি হলে কোটি কোটি টাকা আয় হতো তার। অবশ্য কিছুদিন আগে বিপরীত সুর শোনা গেছে মুন্নাভাই সিরিজে সঞ্জয়ের সহঅভিনেতা আরশাদ ওয়ারসির মুখে। তিনি বলেছেন, তৃতীয় সিনেমা হবে বলে মনে হয় না। অনেক দেরি হয়ে গিয়েছে। রাজ কুমার হিরানি হয়তো অন্য কাজে ব্যস্ত। ভক্তরা জোট করে চোপড়া, হিরানিকে চাপ দিক না!
২০০৩ সালে মুন্না ভাই এমবিবিএস সঞ্জয় দত্তের ক্যারিয়ারে নতুন মাইলফলক গড়ে দিয়েছিল। এক ঠগ মেডিকেল কলেজে জালিয়াতির রাস্তায় ঢুকে কীভাবে বদলে গেল, তা নিয়ে মজার কাহিনি বুনেছিলেন রাজ কুমার হিরানি।
এই সিনেমার সাফল্যে অনুপ্রাণিত হয়ে সঞ্জয়কে নিয়েই ২০০৬ সালে এর সিক্যুয়েল ‘লগে রহো মুন্না ভাই’ করেন পরিচালক হিরানি। সঞ্জয় ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই, কবে হচ্ছে মুন্না ভাই থ্রি।
মুন্না ভাই এমএমবিবিএস এর ১৯ তম বর্ষপূর্তিতে ভারতের নাগপুরে সম্প্রতি আয়োজিত এক অনুষ্ঠানে হাজির ছিলেন সঞ্জয় দত্ত। তাতে এই অভিনেতা বলেন, আমি তো রাজ কুমার হিরানিকে বলে বলে ক্লান্ত হয়ে পড়েছি। উনি তো নাগপুরের ছেলে। তাই নাগপুরের লোকজনকেই বলব, মুন্না ভাই থ্রি ছবিটা করার জন্য ওকে চাপ দিন না।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com