মুখোমুখি লড়াইয়ে নামছেন সালমান ও অক্ষয়

মুখোমুখি লড়াইয়ে নামছেন সালমান ও অক্ষয়

ছবি: সংগৃহীত

সালমান খান ও অক্ষয় কুমারের বন্ধুত্বের খবর বলিপাড়ায় নতুন কিছু নয়। একসাথে সিনেমায় স্ক্রিন শেয়ার করার পাশাপাশি একে অপরের সিনেমায় স্পেশাল অ্যাপিয়ারেন্সেও নজর করেছেন তারা। তবে এবার ওটিটির লড়াইয়ে নামছেন এই দুই তারকা। বড়দিন উপলক্ষে ২৪ ডিসেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘আতরঙ্গী রে’। একই দিনে ওটিটিতে মুক্তি পাচ্ছে সালমানের সিনেমাও।
সুরইয়াভানশির দারুণ সাফল্যের পর আবারও একবার সিনেজগত মাতাতে আসছেন অক্ষয় কুমার। তবে এবার তিনি হাজির হচ্ছেন ওটিটিতে। সঙ্গে রয়েছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান ও দক্ষিণী সুপারস্টার ধানুশ। ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে এবার এই তিন তারকা বড়দিন উপলক্ষে ২৪ ডিসেম্বর ওটিটিতে আসছেন ‘আতরাঙ্গি রে’ সিনেমার মাধ্যমে।
‘রানঝানা’ সিনেমার ৮ বছর পর বলিউডে ফিরলেন দক্ষিণী সুপারস্টার ধানুশ। ‘আতরাঙ্গি রে’ সিনেমাতে ধানুশের চরিত্রের নাম বিষ্ণু আর সারার চরিত্রের নাম রিঙ্কু। আর অক্ষয়কে দেখা যাবে ম্যাজিশিয়ান সাজাদ এর চরিত্রে।
এদিকে, একইদিনে অন্য একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের নতুন সিনেমা ‘অন্তিম-দ্য ফাইনাল ট্রুথ’। যদিও সিনেমাটি ২৬ নভেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে। তবে ভালো ব্যবসা করতে পারেনি ভাইজানের এই সিনেমা। তাই এখন ওটিটিতে মুক্তি দেয়ায় সিদ্ধান্ত নিয়েছেন বলিউড ভাইজান।
হলে সিনেমা প্রচারের আগেই ওটিটিতে ‘অন্তিম-দ্য ফাইনাল ট্রুথ’ বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন সালমান খান। হয়তো ভাইজানের মনে একটু সংশয় ছিল যদি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার মতোই মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে, তাই আগে থেকেই ওটিটির কাছে সিনেমা বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন বলিউড ভাইজান। এই সিনেমার মাধ্যমেই প্রথমবার একসাথে স্ক্রিন শেয়ার করেছেন সালমন খান ও তার ছোট বোন অর্পিতার স্বামী আয়ুষ শর্মা। আয়ুষকে দেখা গেছে একজন গ্যাংস্টারের চরিত্রে আর বলিউড ভাইজানকে দেখা গেছে চিরচেনা পুলিশের চরিত্রে।
একদিকে অক্ষয় কুমার, অন্যদিকে সালমান খান। একই দিনে আসছে দুই অভিনেতার কাঙ্ক্ষিত দুই সিনেমা। জনপ্রিয়তার দৌড়ে কে কাকে ছাড়িয়ে যাবে সেই প্রশ্নের উত্তর বলে দিবে সময়।
আরও পড়ুন: ‘কত বড় সাহস শাকিব খানের!’ (ভিডিও)

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com