মুক্তির আগেই কয়েক কোটি টাকা ক্ষতি, অবসাদে রাম চরণ-জুনিয়র এনটিআর

মুক্তির আগেই কয়েক কোটি টাকা ক্ষতি, অবসাদে রাম চরণ-জুনিয়র এনটিআর

ছবি: সংগৃহীত।

‘আরআরআর’ ছবির বাজেট ছিল বিশাল। শুধুমাত্র প্রচারের জন্যই বরাদ্দ ছিল ১৮-২০ কোটি টাকা। দক্ষিণী তারকা রাম চরণ ও জুনিয়র এনটিআর ছাড়াও অজয় দেবগান ও আলিয়া ভাটদের মতো তারকাদের নিয়েই তৈরি হয়েছে ছবিটি। মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ৭ জানুয়ারি। তবে করোনার কারণে তা আটকে যাওয়ায় মুক্তির আগেই লোকসানের মুখ দেখেছে ছবিটি। এ নিয়ে ভেঙে পড়েছেন দুই দক্ষিণী অভিনেতা। খবর আনন্দবাজার পত্রিকার।
প্রচারের কাজে এরই মধ্যে ২-৩ কোটির বেশি খরচ হয়েছে। সম্প্রতি বিগ বস, দ্য কাপিল শর্মা শো-এর মতো একাধিক অনুষ্ঠানে প্রচারের জন্য এসেছিলেন ‘আরআরআর’-এর তারকারা। রাম চরণ ও জুনিয়র এনটিআর দক্ষিণী ছবির তারকা হওয়ায় দেশের সব শহরে তাদের একই রকম জনপ্রিয়তা নাও থাকতে পারে বলে মনে করেন নির্মাতারা। তাই প্রচারের সময় তাদের অসংখ্য অনুরাগীদের নাকি নিয়ে গিয়েছিলেন সাথে। সেই অনুরাগীদের কাজ ছিল দুই তারকার জন্য অনুষ্ঠানে গলা ফাটানো এবং হাততালি দেয়া। এই কাজের জন্য বিলাসবহুল হোটেলেও রাখা হয়েছে তাদের।
এতকিছুর পরেও ছবি মুক্তির অনিশ্চয়তা নিয়ে অবসাদে ভুগছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। শোনা যাচ্ছে, কারও সাথেই কথা বা দেখা করছেন না তারা। তাদের ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, সারাদেশ জুড়ে জনপ্রিয়তা পেতে চলেছিল ওরা। ওদের হতাশ বললেও কম বলা হবে। ওরা অবসাদগ্রস্ত হয়ে পড়েছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com