মীর সাব্বিরের ভিন্নধর্মী প্রচারণা

মীর সাব্বিরের ভিন্নধর্মী প্রচারণা

ছবি: সংগৃহীত

সাদা চুল-দাড়িতে পাঞ্জাবি-পাজামা পরা এক বৃদ্ধ ব্যস্ত রাস্তা পার হচ্ছেন এমন সবাইকে জনে জনে ধরে বোঝাচ্ছেন যেন দুর্ঘটনা এড়াতে তারা ফুটওভার ব্রিজ ব্যবহার করেন। বৃদ্ধের অনুরোধে সাড়া দিচ্ছেন কেউ কেউ, কথা না শুনে চলেও যাচ্ছেন অনেকেই। কিন্তু নাছোড়বান্দা বৃদ্ধ হতাশ না হয়ে আন্তরিকভাবে সবাইকে বলছেন, এই যে দ্যাখেন, ওভার ব্রিজ ব্যবহার করলে নিশ্চিত দুর্ঘটনার হাত থেকে বাঁচতে পারি আমরা।
সম্প্রতি রাজধানীর রাস্তায় বৃদ্ধবেশে যাকে দেখা গেল তিনি জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। আগামী শুক্রবার (৩১ ডিসেম্বর) মীর সাব্বির পরিচালিত প্রথম ছবি রাত জাগা ফুল এর প্রচারণার জন্য এমন ভিন্ন উপায় বেছে নিয়েছেন তিনি। ভিন্নধর্মী এ প্রচারণায় লোকজনকে শুধু সচেতনই করেননি মীর সাব্বির। যারা তার কথামতো ফুটওভার ব্রিজ ব্যবহার করে রাস্তা পার হয়েছেন, উপহার হিসেবে তাদের সবাইকে রাত জাগা ফুল সিনেমার টিকিট উপহার দিয়েছেন মীর সাব্বির। প্রচারণার একপর্যায়ে নকল চুল-দাড়ি খুলে ফেলেন মীর সাব্বির। এভাবে আকস্মিকভাবে প্রিয় তারকাকে পেয়ে পরে ছবি তোলেন মীর সাব্বিরের ভক্তরা।
মীর সাব্বির বলেন, পুরস্কার হিসেবে রাত জাগা ফুলের টিকিট দেয়াটা ছিল একটা ছোট্ট প্রয়াস। মূল উদ্দেশ্য ছিল সচেতনতা আর সড়কে নিরাপত্তার ব্যাপারটা।
উল্লেখ্য, ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া মীর সাব্বির পরিচালিত প্রথম সিনেমা রাত জাগা ফুল এ অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, আবু হুরায়রা তানভীর, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকি প্রমুখ। একটি বিশেষ চরিত্রে আছেন মীর সাব্বির নিজেও।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com