মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২১ আয়োজন শুরু

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২১ আয়োজন শুরু

আবারও শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০। বৈশ্বিক মহামারির কারণে ২০২০ এর মূল আয়োজনের সময় পরিবর্তন করে ২০২১ এ নেয়া হয়েছে।
সোমবার সকালে হোটেল সোনারগাঁওয়ে মিডিয়া কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ পর্বের শুরু হয়। এবারের মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। অনুষ্ঠানের প্রধান স্পন্সর ফ্লোরা ব্যাংক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক।তিনি বলেন, বিশ্ব দরবারে বুদ্ধিমতী, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ। তিনি আরও বলেন, বর্তমানে নারী নির্যাতন সমাজের অন্যতম গুরুতর সমস্যা। এই পদক্ষেপের মাধ্যমে নারী নির্যাতনের বিরুদ্ধে দেশব্যাপী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ নেয়া সম্ভব হবে।
তিনি বলেন, মিস ইউনিভার্স বাংলাদেশ এর ওয়েবসাইটের মাধ্যমে আগামী ১৩ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে। আবেদনের জন্য ফি নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই এবং গ্রুমিং শেষে ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী মার্চ মাসে। এরপরে বাংলাদেশ পর্বের বিজয়ী মে মাসে অংশ নেবেন যুক্তরাষ্ট্রের মূল আয়োজনে।
মিডিয়া কনফারেন্সে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, ন্যাশনাল ডাইরেক্টর শফিকুল ইসলাম, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ শিরিন আক্তার শীলাসহ আরও অনেকে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com