মিরপুরে এভারেস্ট নিয়ে আসলেন তামিম, চার-ছক্কার ঝড় (ভিডিও)

মিরপুরে এভারেস্ট নিয়ে আসলেন তামিম, চার-ছক্কার ঝড় (ভিডিও)

তামিমের এমন রুদ্রমূর্তি আগে দেখেননি জুবায়ের লেগস্পিনার জুবায়ের হোসেন লিখন।

প্রায় দুই মাস পর ব্যাট হাতে অনুশীলনে ফিরলেন তামিম ইকবাল। হাঁটুর ইনজুরি কাটিয়ে মিরপুরে সেন্টার উইকেটে আগ্রাসী ব্যাটিং করেছেন এই ওপেনার। নেপালে এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার আগে মিরপুরেই যেন এভারেস্ট নিয়ে আসলেন তামিম, চার ছক্কার ঝড় তুললেন অনুশীলনে। তামিমের বিপরীতে নেটে বোলিং করা লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখনের দাবি, এমন আগ্রাসী তামিমকে আগে দেখেননি তিনি।
দুই মাস পর মিরপুরের সেন্টার উইকেটে অনুশীলনের সময় ব্যাট হাতে এক আগ্রাসী তামিমেরই দেখা মিললো। প্রায় ৯০ মিনিটের সেশনে বোলারদের বারবার আছড়ে ফেললেন গ্যালারিতে। দেখুন ভিডিওতে:

ইনসাইট আউট, লফটেড, স্লগ সুইপ, ডাউন দ্য উইকেট- সব ধরনের স্কোরিং শটের পসড়া সাজিয়েছিলেন তামিম তার অনুশীলনে। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করার পর ভেতরের জ্বালাটাই হয়তো বারুদ হয়েছে তামিমের ব্যাটে। নেটে বোলিং করা লেগ স্পিনার জুবায়ের লিখন বলছিলেন মাঠের অভিজ্ঞতার কথা।
জুবায়ের বলেন, তামিম ভাইকে বল করলাম অনেকদিন পর। উনি বলছিলেন, ব্যাট নাকি করছেন দুই মাস পরে। কিন্তু তার ব্যাটিং দেখে তা মনে হয়নি। আগ্রাসী ব্যাটিংয়ের দারুণ ছন্দে আছেন তিনি।
হাঁটুর ব্যথায় জিম্বাবুয়ে সিরিজ থেকে ফিরে খেলা হয়নি অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ। তবে বিশ্বকাপে যাবেন বলে প্রস্তুতি নিতে খেলার কথা দিয়েছিলেন এভারেস্ট প্রিমিয়ার লিগকে। কথা রাখতেই যাবেন বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে। খেলবেন ভৈরাহাওয়া গ্লাডিয়েটর্সে।
জুবায়ের হোসেন লিখন আরও বলেন, তামিম ভাইকে আগেও বল করেছি আমি, কয়েকবার আউটও করেছি। কিন্তু আজ অন্যরকম ব্যাটিং করেছেন তামিম ভাই। আগ্রাসী ব্যাটিংয়ের দারুণ ছন্দে আছেন তিনি। কোনোভাবেই পরাস্ত করা যাচ্ছিল না তাকে।
তবে টি-টোয়েন্টি প্রস্তুতির সাথে মাথায় রাখতে হচ্ছে নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে সিরিজকে। নেপাল থেকে ফিরে জাতীয় লিগ দিয়েই সেই প্রস্তুতি সারবেন তামিম ইকবাল খান।
/এম ই

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com