মিডিয়ার মনোযোগ কাড়তেই সাকিবের বায়োপিকের কথা বলেছেন সৃজিত!

মিডিয়ার মনোযোগ কাড়তেই সাকিবের বায়োপিকের কথা বলেছেন সৃজিত!

ছবি: সংগৃহীত

ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি কয়েকদিন আগে বলেছিলেন, তিনি সাকিব আল হাসানের বায়োপিক বানাতে চান। কিন্তু বাংলাদেশের চ্যাম্পিয়ন অলরাউন্ডের ধারণা, সৃজিত কথাটি বলেছিলেন কেবল মিডিয়ার মনোযোগ কাড়তে। প্রখ্যাত সাংবাদিক উৎপল শুভ্রের নেয়া ইন্টারভিউতে এমনটিই বলেছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।
মিরপুরে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ দেখতে এসে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপচারিতায় ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি আগ্রহ প্রকাশ করেন সাকিব আল হাসানের বায়োপিক বানানোর ক্ষেত্রে। এ ব্যাপারে অবগত আছেন সাকিব আল হাসান। উৎপল শুভ্রের সাথে সাক্ষাৎকারে তিনি বলেন, সৃজিত সে সময় বাংলাদেশেরই ৪-৫ জনের নাম বলেছেন। সম্ভবত যার নাম মাথায় এসেছে তার নামই বলেছেন এই পরিচালক।
বায়োপিক নিয়ে সাংবাদিক উৎপল শুভ্রের সাথে আলাপে সাকিব আল হাসান জানান, সম্ভব হলে তার বায়োপিকে নিজেই অভিনয় করতে চান। তিনি আরও বলেন, তার বায়োপিক খুব সহজেই কমার্শিয়াল চলচ্চিত্র হয়ে যাবে। কারণ, তার জীবনে প্রেম, ভালোবাসা, বিতর্ক সবকিছুই আছে। সাকিব বলেন, তিনি ভারতের সাবেক অধিনায়ক এম এস ধনির বায়োপিক দেখেছেন এবং তার বেশ পছন্দ হয়েছে সিনেমাটি। ভালো লাগার কারণ হিসেবে সেই বায়োপিকের কমার্শিয়াল উপাদানগুলোর কথাও উল্লেখ করেন বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার।
আরও পড়ুন: সাকিবকে নিয়ে বায়োপিক বানাতে চান সৃজিত

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com