মাশরাফীর জাতীয় দলে খেলা নিয়ে যা বললেন পেসার আল আমিন হোসেন

মাশরাফীর জাতীয় দলে খেলা নিয়ে যা বললেন পেসার আল আমিন হোসেন

মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করছিলেন জাতীয় দলের পেস বোলার আল আমিন হোসেন। গণমাধ্যমের সাথে কথা বলেছেন হালকা অনুশীলন করেই। তবে নিজের চাইতে মাশরাফী সম্পর্কেই বেশি বলেছেন তিনি। এর একটা কারণ হতে পারে কয়েকদিন আগেও ম্যাস তার টিমমেট ছিলেন খুলনার হয়ে একসাথে বোলিং করেছেন দুই প্রান্ত থেকে। মাশরাফীকে জাতীয় দলের জন্য বিবেচনা করা উচিত কি না এই ব্যাপারে তার কাছে জানতেচাইলেই এক কথায় বরে দিলেন তিনি থাকলে দলের জন্যই ভালো।
মাশরাফী সম্পর্কে আরো বলেন, ওনার সাথে খেলেছি, সবকিছু মিলায়ে উনি খুব ভালো একজন লিডার। একসাথে আমরা ফিটনেস নিয়ে কাজ করেছি ও একটা ওয়ানডে টুর্নামেন্ট খেলেছি। মাশরাফী ভাই অনেকদিন ইনজুরিতে ছিলেন। সবকিছু মিলিয়ে উনি ওনার বেস্ট পারফর্মটাই করেছে টি-টোয়েন্টি কাপে। আমার কাছে মনে হয় উনি ভালো অবস্থাতেই আছেন, যদি দলে সুযোগ পান তবে দলের জন্যই ভালো হবে।
আল আমিন বলেন, ইনজুরি কাটিয়ে শেষ মুহূর্তে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলেছেন জেমকন খুলনার হয়ে। তাই ইনজুরির পর খুব কাছ থেকেই দেখেছেন মাশরাফীকে। তিনি বলেন, ‘আসলে ফিটনেসের ব্যাপারটা ট্রেইনারাই ভালো বলতে পারবে।
সেই সাথে কে দলে থাকবে আর কে দলে থাকবে না সেটা আমার বলার কোন অধিকার নেই। এই ব্যাপারগুলো নির্বাচকদের বিষয়। এই বিষয়ে আমি মন্তব্য করাটা একদমই উচিত নয়। আমিও দলে থাকবো কি থাকব না সেটাও তো জানা নেই।
সবকিছু ঠিক থাকলে আগামী ২০, ২২ ও ২৫ জানুয়ারি তিন ওয়ানডে আর ৩ ও ১১ ফেব্রুয়ারি দুটি টেস্ট উইন্ডিজের মোকাবেলা করবে বাংলাদেশ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com