মাশরাফির ব্যাটিং তান্ডবে রংপুরের জয় | Ekushey Bangla | একুশে বাংলা

মাশরাফির ব্যাটিং তান্ডবে রংপুরের জয়

মাশরাফির ব্যাটিং তান্ডবে রংপুরের জয়

উত্তেজনা, নাটক, রোমাঞ্চ, ক্ষণে ক্ষণে ম্যাচের দৃশ্যপট বদলানো- টি-টোয়েন্টিতে এসবই তো খুঁজে বেড়ান দর্শকরা। সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচে সবকিছুরই দেখা মিলেছে। নাটকীয়তা শেষে শেষ হাসি হেসেছে রংপুরই। সিলেটকে ৪ উইকেটে হারিয়ে শেষ চারের স্বপ্ন উজ্জ্বল করেছে মাশরাফি বিন মুর্তজার দল।

মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৩ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ গড়ে সিলেট সিক্সার্স। জবাবে ব্যাটিংয়ে নেমে নাটকীয় লড়াই শেষে ২ বল ও ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর রাইডার্স। রংপুরের জয়ে দারুণ ভূমিকা পালন করেন মাশরাফি ও নাহিদুল ইসলাম। ১৪ বলে ৩১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন এই দুজন।

মাশরাফি ১০ বলে দুটি ছক্কার সাহায্যে ১৭ রানের দারুণ ইনিংস খেলেন। নাহিদুল করেন ৭ বলে ১৪ রান। এছাড়া রবি বোপারা ২৭ বলে ৩৩, জিয়াউর রহমান ১৮ বলে ৩৬, ব্রেন্ডন ম্যাককালাম ৩৮ বলে ৪৩ এবং মোহাম্মদ মিঠুন ১৭ বলে করেন ১৮ রান।

নবম ম্যাচে পঞ্চম জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরেই রইলো রংপুর রাইডার্স। অন্যদিকে টানা তিন জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা সিলেট সিক্সার্স সর্বশেষ ৭ ম্যাচেই জয় পায়নি। গত সাত ম্যাচে ছয়টি জয় ও একটি ড্র নিয়ে মাঠ ছেড়েছে নাসির হোসেনের দল।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com