মামুনুল হক আরও ১৫ দিনের রিমান্ডে

মামুনুল হক আরও ১৫ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:
হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের রিসোর্ট কাণ্ডে ধর্ষণ ও সহিংসতার পাঁচ মামলায় ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ (১২ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের কোর্ট ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, চলতি বছরের ৩ এপ্রিল এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে মামুনুল হক অবস্থান করার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। এ ঘটনায় হেফাজতে ইসলামের সমর্থক ওই রিসোর্টে হামলা ভাঙচুর করে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যায়। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা স্থানীয় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ভাঙচুর চালায়। সহিংসতার ঘটনায় মামুনুল হককে আসামি করে সোনারগাঁও থানায় তিনটি মামলা করা হয়।
এছাড়া চলতি বছরের গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা সকাল সন্ধ্যা হরতালে যানবাহনে অগ্নিসংযোগ ও সহিংসতার ঘটনায় মামুনুল হককে আসামি করে আরও দুটি মামলা দায়ের করা হয়। পুলিশ মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য সোনারগাঁওয়ের ধর্ষণ মামলায় ১০ দিন এবং সহিংসতা ও অগ্নিসংযোগের বাকি চার মামলায় সাত দিন করে মোট ৩৮ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত পাঁচ মামলায় তিনদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, মাওলানা মামুনুল হককে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে সহিংসতায় আরও কারা কারা জড়িত রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করা হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com