মাদারীপুরে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা গলিত লাশ উদ্ধার

মাদারীপুরে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:
মাদারীপুরের কালকিনিতে ক্ষেতের পাশের একটি খাল থেকে মোয়াজ্জেম সরদার (৪২) ও মোকসেদা বেগম (৩৪) নামে স্বামী-স্ত্রীর হাত পা বাঁধা গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মোয়াজ্জেম উপজেলার আলীনগর এলাকার রাজাচর গ্রামের মফছের সরদারের ছেলে।
আজ শুক্রবার দুপুরে ওই এলাকার হাবিব বেপারীর বাড়ির পাশের একটি খাল থেকে তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়। এ লাশ উদ্ধারের খবরে ওই এলাকায় মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী মোয়াজ্জেম ও স্ত্রী মোকসেদা বেগমরোববার রাতে একই সঙ্গে বাড়ি থেকে হঠাৎ করে নিখোঁজ হন। পরে বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি শেষে খালের কচুরিপানার ভেতর তাদের দুজনের লাশ দেখতে পেয়ে কালকিনি থানা পুলিশকে খবর দেন। পুলিশ তাদের দুজনের লাশ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেমের ছেলে শাহিদ সরদার তার মামাতো ভাই জিয়াবুর মোল্লা হত্যা মামলার সাক্ষী ছিলেন। হয়তো এর জেরধরেই এ ঘটনা ঘটতে পারে বলে পারিবারিক সূত্রে অভিযোগ উঠেছে। এছাড়াও এইগ্রামে মোল্লা ও বেপারী বংশের দীর্ঘদিনের বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারেও বলে অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে নিহত দুজনের হাত পা বাঁধা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর বলা যাবে কীভাবে হত্যা করা হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com