মাদারীপুরে বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতনী নিহত

মাদারীপুরে বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতনী নিহত

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:
মাদারীপুরের রাজৈরে বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হাফসা ফকির (৩) ও তার দাদা হালিম ফকির (৬০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১ জন।
শুক্রবার (১৩ মে) দুপুর ১টার দিকে টেকেরহাট বন্দরের হাজী হাসমত আলী ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাফসা উপজেলার ঘোষালকান্দি গ্রামের হাফিজুল ফকিরের মেয়ে এবং হালিম ফকির মৃত হামেদ ফকিরের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের হাজী হাসমত আলী ফিলিং স্টেশনের সামনে বরিশাল থেকে বাংলাবাজারগামী বি এম এফ পরিবহনের সাথে টেকেরহাট থেকে খালিয়াগামীর উদ্দেশে যাওয়া একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হাফসা ফকির (৩) ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হাফসার দাদা হালিম ফকিরকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৬টার দিকে তার মৃত্যু ঘটে। অপর আহত ভ্যানচালক এসকেন শেখকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টেকেরহাট উত্তরপাড় পপুলার স্কুল এন্ড কলেজের সামনে জনতা আটক করে বাসটি ভাঙচুর করে। পরে রাজৈর থানা পুলিশ ও মস্তফাপুর হাইওয়ে পুলিশ এসে বাসটিকে উদ্ধার করে নিয়ে যায়।
রাজৈর থানার ওসি তদন্ত সঞ্জয় কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বাসটিকে আটক করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com