মাদারীপুরে জাল ভোট দেয়ার অভিযোগে যুবককে ৬ মাসের জেল

মাদারীপুরে জাল ভোট দেয়ার অভিযোগে যুবককে ৬ মাসের জেল

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে মাদারীপুরের শিবচরের একটি কেন্দ্র থেকে একজনকে আটক করে ৬ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অপর ২টি কেন্দ্র থেকে ২ জনকে আটক করা হয়েছে।
জানা যায়, ভোটগ্রহণ চলাকালীন দুপুরে ভদ্রাসন ইউনিয়নের ৫ নং কেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টা করলে শাহীন (১৮) নামের এক যুবককে প্রিজাইডিং অফিসার আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোয়ার হোসেন ঘটনাস্থলে পৌঁছে আটককৃতকে ৬ মাসের জেল প্রদান করেন।
অপরদিকে একই দিন দুপুরে সন্নাসীরচর ইউনিয়নের রাজারচর মোল্লাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হৃদয় (১৮) নামের এক যুবক জাল ভোট দেয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। বিকেলে ভদ্রাসনের ৮ নং কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে অপর এক যুবককে আটক করেছে পুলিশ।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষে কেন্দ্রগুলোতে র‍্যাব, বিজিবি, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে। ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন। সকাল থেকেই ভোটারদের উপস্থিতি সন্তোষজনক। জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে একটি কেন্দ্র থেকে একজনকে আটক করে ৬ মাসের সাজা দেয়া হয়েছে। অপর দুটি কেন্দ্র থেকে দুইজনকে আটক করা হয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com