মাদক মামলায় ডাক পড়ল অর্জুন রামপালের বোনের

মাদক মামলায় ডাক পড়ল অর্জুন রামপালের বোনের

বলিউডে মাদক মামলা নতুন মোড় নিলো। অর্জুন রামপালকে নিয়ে অনেক দিন ধরে চর্চা চলছিল। এবার নারকোটিকস কনট্রোল ব্যুরো (এনসিবি)-র তরফে নোটিশ পাঠানো হলো অভিনেতার বোন কোমল রামপালকে। খবর সংবাদ প্রতিদিনের।
মাদক মামলায় সমন পাঠানো হয়েছে কোমলকে। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ রয়েছে আলোচনায়। রিয়া চক্রবর্তীর গ্রেফতারের সূত্রে বলিউডের একের পর এক তারকাকে সমন পাঠায় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরদের সমন পাঠানোর পর আচমকাই অর্জুন রামপালের লিভ ইন পার্টনার গ্যাব্রিয়েলার ভাইকে গ্রেফতার করা হয়।
দক্ষিণ আফ্রিকার এ বাসিন্দাকে আটকের পর অর্জুন ও তার বিশেষ বান্ধবীকে সমন পাঠানো হয়। ইতিমধ্যে দুই দফায় তাদের জেরা করা হয়েছে।
এরপরই জানানো হয়, অর্জুন রামপালের বাড়িতে তল্লাশির সময় যে প্রেসক্রিপশনগুলো উদ্ধার করা হয়, তা যদি জাল হয়, তবে অভিনেতাকে গ্রেফতার করা হতে পারে। যদিও পরবর্তীতে বিস্তারিত জানায়নি কেউ।
এদিকে মাদক মামলায় নাম জড়ানো ও জিজ্ঞাসাবাদের পর কঙ্গনা রনৌতের সঙ্গে পরবর্তী সিনেমা ‌‘ধাকড়’-এর শুটিং শুরু করেন অর্জুন রামপাল। অথচ এ নায়িকা কি-না বলিউডের মাদক যোগের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধই শুরু করেছেন!

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com