মাঝ নদীতে ফেরিতে আগুন, পুড়ে গেছে ৮টি ট্রাক

মাঝ নদীতে ফেরিতে আগুন, পুড়ে গেছে ৮টি ট্রাক

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কলমিলতা ফেরিতে মাঝ নদীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৮টি মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যান পুড়ে গেছে।
ভোর ৪টার দিকে সদর উপজেলার ভোলার চর ও লক্ষ্মীপুর জেলার মতিরহাট সীমানার মাঝামাঝি মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রাত ৩টার দিকে লক্ষ্মীপুরের মজু চৌধুরী ঘাট থেকে ১৬টি মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যান নিয়ে কলমিলতা নামের একটি ফেরি ভোলার ইলিনশার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। একঘণ্টা পর ভোলার চর ও মতিরহাট সীমানার মাঝামাঝি মেঘনা নদীতে গেলে ফেরিতে আগুন ধরে যায়। একটি ককসিটের পিকআপ ভ্যান থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।
আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশসহ বিআইডব্লিউটিএ’র সদস্যরা। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com