মাগুরায় প্রেমিকের আত্মহত্যার খবর শুনে প্রেমিকারও আত্মহত্যা

মাগুরায় প্রেমিকের আত্মহত্যার খবর শুনে প্রেমিকারও আত্মহত্যা

অ্যানি ও সুমন।

মাগুরা প্রতিনিধি:
মাগুরায় দশম শ্রেণির দুই শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যা করা এ দুই শিক্ষার্থী হলেন, সদর উপজেলার বরুণাতৈল গ্রামের সুমন আলী (১৭) এবং পাশের গ্রাম বারাশিয়ার অ্যানি খাতুন (১৬)।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সুমনের মা স্থানীয়দের সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে। হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুমন মাগুরা সরকারি কারিগরী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।
সুমনের আত্মহত্যার খবর পেয়ে বুধবার (৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে সুমনের প্রেমিকা অ্যানি নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। অ্যানি মাগুরা দুধ মল্লিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
নিহত সুমনের বন্ধু আরিফ ও হৃদয় জানিয়েছে, ওদের মধ্যে প্রেমঘটিত বিষয়ে গত কয়েকদিন ধরেই মনোমালিন্য চলছিল। এ কারণে সুমন এ ঘটনা ঘটিয়েছে। আমরা ভাবতেও পারি নাই ওরা এ ধরনের ঘটনা ঘটাবে।
সুমনের মা রুপালী বেগম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সুমনের রুমের দরজা বন্ধ দেখে তাকে ডাকতে গেলে কোনো সাড়া না পেয়ে লোকজন ডেকে রুমের দরজা ভেঙ্গে দেখি, সুমন ঘরের আড়ার সঙ্গে গলায় বেল্ট দিয়ে ঝুঁলে আছে।
অ্যানির প্রতিবেশি আকলিমা বেগম জানান, বুধবার সকাল ১১টায় অ্যানির ঘরের দরজা বন্ধ দেখে তার মা ডাকতে গেলে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে অ্যানিকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। অ্যানির মায়ের চিৎকার শুনে প্রতিবেশিরা অ্যানিকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অ্যানিকে মৃত ঘোষণা করেন।
মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল ইসলাম জানান, বরুনাতৈল ও বারাশিয়া এলাকায় দুই শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। আত্মহত্যার প্রকৃত কারণ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। লাশ নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com