মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশনের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ শুরু

মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশনের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ শুরু

মাগুরা প্রতিনিধি:
মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশন নামে একটি সংগঠনের পক্ষে আজ থেকে করোনায় শ্বাসকষ্টে ভোগা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহের উদ্যোগ নিয়েছে।
বুধবার দুপুরে শহরের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আতর আলী পাবলিক লাইব্রেরি চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর।
অনুষ্ঠানে জানানো হয়, এখন থেকে ত্রিমাত্রিক ফাউন্ডেশনের পক্ষ থেকে মাগুরার করোনা রোগীদের একটি হট লাইন নম্বরের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সহায়তা দেয়া হবে। বাড়িতে কোয়ারেন্টাইনে থাকা রোগীরা হটলাইন নম্বরে ফোন করলেই পৌঁছে যাবে অক্সিজেন।
একই সঙ্গে সংগঠনের পক্ষ থেকে আজ বুধবার ২০ জন অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। মুরসালিন শুভর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সংগঠনের সাধারণ সম্পাদক তারিক আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক তানভির রাসেল, তারিখ আল করিম ইভান এবংঅনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন খান নয়ন।
উল্লেখ্য, মাগুরার এসএসসি ২০০৩ সালের ব্যাচের ছাত্রছাত্রীদের সংগঠন ত্রিমাত্রিক ফাউন্ডেশন ইতোপূর্বে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১০ টাকার সদাই, ১ টাকায় ইফতারসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম চালিয়ে আসছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com