‘মাইর খাওয়া যাবে না, প্রয়োজনে ১০টা মার্ডার করে আনবেন’ (ভিডিও)

‘মাইর খাওয়া যাবে না, প্রয়োজনে ১০টা মার্ডার করে আনবেন’ (ভিডিও)

কুমিল্লা ব্যুরো:
মাইর খাওয়া যাবে না। মাইর দিয়ে আসতে হবে। এটা আমার নির্দেশ। তার জন্য যদি ১০টা মার্ডারও করা লাগে, তাই করে আনবেন। আমি বাকিটা দেখবো ইনশাআল্লাহ। পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে ঘিরে বাবার নির্বাচনী প্রচারণা সভায় এসব কথা বলেন কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আউয়াল খাঁনের ছেলে মিজানুর রহমান।
১৫-২০ দিন আগের এই বক্তব্যের ভিডিওটি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই নিয়ে সৃষ্টি হয়েছে আলোচনা-সমালোচনার ঝড়।
এক মিনিট দুই সেকেন্ডের ভিডিওটিতে মিজানুর রহমান বলছেন- আমি এই জনসভায় বলে যাচ্ছি, আমার একটা লোকের যদি এক ফোটা রক্ত ঝরে আপনারা ১০ ফোটা রক্ত নিয়ে আসবেন। বাকিটা আমি দেখবো। চুল পরিমাণও ছাড় দেব না। মিজান কি জিনিস এখনও জোয়াগ ইউনিয়নের অনেক লোক জানে না। যখন নমিনেশন নিয়া আসছি তখন থেকে জানা উচিৎ ছিল মিজান কি জিনিস।

স্থানীয় সূত্রে জানা যায়, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আউয়াল খাঁন ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও থানা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক। ভাইরাল হওয়া ভিডিওটি তার ছেলে মিজানুর রহমানের। ভিডিওটি ১৫ থেকে ২০ দিন আগের। উঠান বৈঠকের একটি সভায় এসব কথা বলেছিলেন মিজানুর রহমান।
এ ব্যাপারে জানতে চাইলে চান্দিনা থানার ওসি আরিফুর রহমান বলেন, আমি ভিডিওর বিষয়ে শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। তবে শুনেছি ইউএনও এ বিষয়ে তাদের ডেকে মুচলেকা নিয়েছেন।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com