মহেষখালীতে পিতার হাতে ছেলে খুনের অভিযোগ

মহেষখালীতে পিতার হাতে ছেলে খুনের অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের মহেষখালীতে পিতার হাতে ছেলে খুনের খবর জানা গেছে। গতকাল সোমবার (১০ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহেষখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামিরছড়ি এলাকায় আলতাফ হোসেন ঘুমন্ত অবস্থায় তার ছেলে ও পরিবারের অন্য সদস্যদের ওপর হামলা চালায় বলে জানিয়েছে নিহতের স্বজনরা। ঘটনায় আহত হয়েছে নিহতের মা, ভাই-বোনসহ চারজন।
আহতদের চিৎকার শুনে আত্মীয়স্বজনরা তাদের উদ্ধার করে পাশ্ববর্তী উপজেলার চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক মো. জোবাইরকে (৩৫) মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেয়ার আগেই জোবাইরের মৃত্যু হয়েছে।
হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের মা জান্নাত বেগম (৫৫), ভাই মো. ফয়সাল (২৮), বোন জুনু বেগম (৪০), ও ভাগনী শামিমা (১৬)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
নিহতের স্বজনরা জানিয়েছেন আলতাফ হোসেনের নেতৃত্বে তার ভাই ও অপর স্ত্রীর সন্তানরা ঘুমন্ত অবস্থায় হামলা করে হাত-পায়ের রগ কেটে ছেলেকে হত্যা করে ও পরিবারের অন্যদের গুরুতর জখম করে।
মহেষখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতার নেতৃত্বে হামলা চালিয়ে ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ পেয়েছি। পুলিশ সকালে নিহত জোবায়েরের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে।
আজ মঙ্গলবার (১১ মে) ভোরে মহেষখালীর মৌলভীকাটা এলাকায় এক বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় হত্যার দায়ে অভিযুক্ত আলতাফ হোসেন ও তার ছেলে টিপুকে গ্রেফতার করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com