মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন বহিস্কার

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন বহিস্কার

রবিউল হোসেন।

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ :
বহিস্কার হলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়ে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এ্যাডভোকেট তৈমূর আলমের ছোট ভাই কাউন্সিলর প্রার্থী মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে রবিউল হোসেনকে।
বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, এটা আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য বার্তা। যারা দলের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতা এবং মুনাফেকি করবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সিটি কর্পোরেশনের নির্বাচনের সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে রুদ্ধদার বৈঠক করেন। পরে তিনি সাংবাদিকদের এসব তথ্য জানান।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্রপতির সংলাপ করে ইসি গঠন কোনো সমাধান আনবে না। তবে তারা কোন পথে হাঁটতে চান? যদি অগণতান্ত্রিক ও শান্তিশৃঙ্খলায় বিঘ্ন সৃষ্টিকারী কোনো পথে এগুতে চাইলে শক্ত হাতে তার জবাব দেয়া হবে। তিনি বলেন, বিএনপি স্থানীয় সরকার (ইউপি) নির্বাচনে অংশ না নিলেও নিরপেক্ষ একটি বিএনপি সৃষ্টি হয়েছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকারের অংশগ্রহণের মধ্যে দিয়ে তাদের শিক্ষা হওয়া উচিত। কিছু মানুষ আছে যারা গণতান্ত্রিক পথে হাঁটতে চায়। কিন্তু লন্ডনে থাকা এক ব্যক্তির চাপ বিএনপি নামের দলটিকে নিশ্চিহ্ন করে দিচ্ছে।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক র্মীজা আজম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন’সহ অনেকে।
আরও পড়ুন: সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর সংবর্ধনায় অনুপস্থিত স্থানীয় আওয়ামী লীগ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com