মসজিদ কিংবা মন্দিরে যাওয়ার বিষয়টি সাকিবের ব্যক্তিগত ব্যাপার: হাইকোর্ট

মসজিদ কিংবা মন্দিরে যাওয়ার বিষয়টি সাকিবের ব্যক্তিগত ব্যাপার: হাইকোর্ট

মসজিদ কিংবা মন্দিরে যাওয়ার বিষয়টি সাকিবের ব্যক্তিগত ব্যাপার। একজন বিশ্বমানের ক্রিকেটার কালীপূজায় মন্দিরে নাকি মসজিদে যাবেন, এটা তার ব্যক্তিগত বিষয় বলে জানিয়েছেন হাইকোর্ট।
গত বছরের ১২ নভেম্বর কলকাতার সফরের সময় একটি পূজার অনুষ্ঠানে যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর এতেই ক্ষুব্ধ হন তার এক ভক্ত। সিলেটের ওই ভক্ত মহসিন হাওলাদার ১৫ নভেম্বর ফেসবুকে লাইভে এসে চাপাতি দিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। বলা হয়- পায়ে হেঁটে ঢাকায় এসে সাকিবকে খুন করবেন তিনি। সেসময় ঘটনাটি বেশ আলোচিত হয়। তাকে গ্রেফতারের দাবি উঠে। যদিও ফেসবুক লাইভে হুমকি দেয়ার পরদিনই পুনরায় ফেসবুক লাইভে এসে ঘটনাটির জন্য ক্ষমা চান মহসিন। ১৭ নভেম্বর তাকে গ্রেফতার করে র‍্যাব।
৪ মাস ধরে কারাগারে আছেন মহসিন। মঙ্গলবার (৯ মার্চ) জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত তাকে জামিন দেননি। তবে আসামিপক্ষের আইনজীবীর আবেদন জামিন প্রশ্নে রুল জারি করেছেন।
ডেপুটি অ্যার্টনি জেনারেল ড. মোহাম্মদ বশির উল্লাহ সাংবাদিকদের বলেন, এ দিন শুনানিতে আদালত উষ্মা প্রকাশ করেছেন। সাকিব আল হাসান শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের সম্পদ। এ সম্পদকে নিয়ে যা তা মন্তব্য করা যাবে না।  

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com