মদনে নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

মদনে নদীতে গোসল করতে গিয়ে স্কুল শিক্ষার্থী নিখোঁজ

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:
নেত্রকোণার মদনে সোনামণি (১২) নামের এক স্কুল শিক্ষার্থী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে নিজ বাড়ির পিছনে মগড়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ওই শিক্ষার্থী। সোনামণি মদন উপজেলার মদন ইউনিয়নের পরশখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ও পরশখিলা (কোমারিকাণা) গ্রামের কৃষক রতন মিয়ার মেয়ে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোনামণি মঙ্গলবার দুপুরে প্রতিবেশী শিশুদের সাথে গোসল করতে গিয়ে মগড়া নদীতে নিখোঁজ হয়। তার সাথে থাকা ওই শিশুরা গোসল করে বাড়ি এসে তাকে খুঁজে না পাওয়ার বিষয়টি পরিবারের লোকজনদের জানায়। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে মদন ফায়ার সার্ভিসে খবর দেয়। মদন ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার অভিযান পরিচালনা করছেন । ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট এসে সন্ধ্যা সাতটা পর্যন্ত চেষ্টা করেও উদ্ধার করতে পারেনি।
মদন ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত টিম লিডার মোহাম্মদ হাসানুজ্জামান জানান, স্কুল শিক্ষার্থীর নিখোঁজের খবর শুনে আমরা প্রাথমিক উদ্ধার অভিযান শুরু করেছি। ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে তাদের কয়েক ঘণ্টা চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। আগামীকাল আবারও চেষ্টা করা হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com