ভোলায় অন্তঃসত্ত্বার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভোলায় অন্তঃসত্ত্বার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভোলা প্রতিনিধি:
ভোলার চরফ্যাশনে প্রেমের সম্পর্কে বিয়ের প্রায় ২ মাস পর ঝুমুর খাতুন (১৯) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১ এপ্রিল) আড়াইটার দিকে বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ঝুমুর খাতুন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাজারীগঞ্জ গ্রামের মো. হারুন মোল্লার মেয়ে এবং একই গ্রামের মো. জুয়েলের দ্বিতীয় স্ত্রী।
স্থানীয়রা জানায়, ঝুমুরের সঙ্গে জুয়েলের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে তাদের শারীরিক সম্পর্ক হলে প্রায় ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ঝুমুর। পরে বিয়ের জন্য জুয়েলকে চাপ দিলে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ মাস আগে তার সঙ্গে জুয়েলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের বনিবনা ছিল না। এ নিয়ে ঝুমুরের পরিবারের সদস্যরা তাকে কথা শোনাতেন। এ কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা স্থানীয়দের।
শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানান, মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com