ভেঙে গেল সুস্মিতা-রোমানের সম্পর্ক!

ভেঙে গেল সুস্মিতা-রোমানের সম্পর্ক!

সুস্মিতা সেন ও রোমান। ছবি: সংগৃহীত।

তিন বছরের সম্পর্কে ইতি টানলেন সুস্মিতা সেন এবং রোমান শাল। অভিনেত্রী নিজেই তাদের বিচ্ছেদের খবর জানিয়েছেন। আর তারা প্রেমিক-প্রেমিকা নন, এখন থেকে কেবল দুই বন্ধু। আগেই খবর রটেছিল আলাদা থাকছেন সুস্মিতা-রোমান।
ইনস্টাগ্রামে দু’জনের হাসিমুখের একটি ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গেছে। কিন্তু প্রেম রয়ে গেছে। শেষে ভক্তদের উদ্দেশে ভালবাসা জানিয়ে ‘দুগ্গা দুগ্গা’ ধ্বনি তুলেছেন সুস্মিতা।
২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা-রোমানের। সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে রোমানের সুসম্পর্কের ছায়া বারবার ইনস্টাগ্রামে ফুটে উঠেছে। কয়েক মাস আগে কলকাতার শহরতলি কোন্নগরে নিজের আত্মীয়ের বিয়েতেও রোমানকে সঙ্গে নিয়ে এসেছিলেন সুস্মিতা। তারপর তাদের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়েছিল।
রোমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রোমানের একটি মেসেজ দেখতে পান বলি নায়িকা। সেখান থেকে আলাপ, বন্ধুত্ব। ধীরে ধীরে ১৫ বছরের ছোট রোমানের প্রেমে পড়েন সুস্মিতা। সময়ের সঙ্গেই সুস্মিতার পরিবারের সদস্য হয়ে ওঠেন রোমান। কিন্তু আচমকাই কেন ফাটল ধরল তাদের সম্পর্কে তার উত্তর খুঁজছে ভক্ত- অনুরাগীরা।
আরও পড়ুন- নিজের ভুল স্বীকার করে যা বললেন নুসরাত

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com