https://ekusheybangla.com/wp-content/themes/e2018/assets/images/news/lazy-load-img.jpg

‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েলের সাথে কঙ্কনার মুখোমুখি যুদ্ধ দেখবে বলিউড


ছবি: সংগৃহীত

মুখোমুখি যুদ্ধ দেখতে যাচ্ছে বলিউড। কারণ, অর্থাৎ ২০ মে একই দিনে মুক্তি পেতে যাচ্ছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ এবং কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’।
২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া’র দেড় দশক পর আবারো পর্দায় আসছে এর সিক্যুয়েল ‘ভুল ভুলাইয়া’ টু। এবার মঞ্জুলিকা হয়ে পর্দায় আসবেন কিয়ারা আধভানি। এবারে পুরনো প্রাসাদের দরজা খুলে মঞ্জুলিকাকে আমন্ত্রণ জানাবে কার্তিক আরিয়ান। তিনি অভিনয় করেছেন ‘রুহান’ চরিত্রে। চরিত্রটিতে এর আগে ‘ভুল ভুলাইয়া’তে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। তবে এবারের পর্বে কার্তিক যে ভণ্ড বাবার ভূমিকায় অভিনয় করবেন, তা বোঝা গেছে ট্রেলারে। আর এই সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি।
এদিকে, মুক্তির অপেক্ষায় আছে আরোও একটি বলিউড সিনেমা ‘ধাকাড়’। নারীকেন্দ্রিক সিনেমা বরাবরই ভালোবাসেন এই অভিনেত্রী। আর এমন চরিত্রে অভিনয়ের মাধ্যমে সেরা অভিনেত্রী হিসেবে নিজেকে তিনি প্রমাণ করেছেন বারবার।এই সিনেমাতে একজন সিক্রেট এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। তার জন্য এই সুঅভিনেত্রী নিয়েছেন মার্শাল আর্টের ট্রেনিং। তিনি ‘এজেন্ট অগ্নি’ হওয়ার জন্য শিখেছেন হ্যান্ড টু হ্যান্ড কমব্যাট।
আন্তর্জাতিক মান ধরে রাখতে সিনেমার পরিচালক রজনীশ রাজী ঘাই বিনোদন পুরস্কার বিজয়ী জাপানি সিনেমাটোগ্রাফার তেতসুও নাগাতা দ্বারা সিনেমার শ্যুট করিয়েছেন। এই সিনেমায় অ্যাকশন কোরিওগ্রাফি করা হয়েছে হলিউড ক্রু দ্বারা। সিনেমাটি বক্স অফিসে ব্যবসাসফল হওয়ার জন্য কোনো কিছু বাদ রাখেননি এই সিনেমার পরিচালক।
এবার এই দুই সিনেমা মুক্তি পাচ্ছে একই দিনে অর্থাৎ, আগামী ২০ মে। বলিউডের বক্স অফিসে মুখোমুখি যুদ্ধ নতুন কিছু নয়। ক’দিন আগে অজয় দেবগনের ‘রানওয়ে থার্টি ফোর’ ও টাইগার শ্রফের ‘হিরোপান্তি টু’ সিনেমা একই দিনে মুক্তি পেয়েছিল। ফলে বক্স অফিসের অর্থ হয়েছিল ভাগাভাগি। এবারও তেমনটা হতে যাচ্ছে কিনা, তা সময়ই বলে দেবে।
আরও পড়ুন: অনুরাগ বসুর সিনেমায় এক পর্দায় আসছেন আমির-রণবীর
/এম ই

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com