ভিসিটি’র ১২তম ব্যাচের অডিশন রাউন্ড সম্পূর্ণ | Ekushey Bangla | একুশে বাংলা

ভিসিটি’র ১২তম ব্যাচের অডিশন রাউন্ড সম্পূর্ণ

ভিসিটি’র ১২তম ব্যাচের অডিশন রাউন্ড সম্পূর্ণ

ঐতিহ্যবাহী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের একমাত্র ও কুমিল্লার অন্যতম সক্রিয় নাট্যসংগঠন ভিক্টোরিয়া কলেজ থিয়েটার (ভিসিটি)র ১২তম ব্যাচের অডিশন রাউন্ড গতকাল কলেজ অডিটোরিয়ামে সফল শেষ হয়েছে।
অডিশন রাউন্ডের শুভ উদ্বোধন ও বিচারকের দায়িত্ব পালন করেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সুযোগ্য অধ্যক্ষ ও ভিসিটি’র প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর রতন কুমার সাহা। এছাড়াও বিচারকের দায়িত্ব পালন করেন, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর বিজিত কুমার ভট্টাচার্য। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায়। ভিসিটি’র প্রধান উপদেষ্টা মোঃ মশিউর রহমান ভূঞা, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব জনাব শাহজাহান চৌধুরী, জনাব আয়াজ মাবুদ জেলা কালচারাল অফিসার, কুমিল্লা। ভিসিটি’র শিক্ষক উপদেষ্টা মোঃ কবির উদ্দিন আহম্মেদ, সংস্কৃত বিভাগের সহযোগী অধ্যাপক জিতেন্দ্রনাথ তরফদার, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক জুবাইদা নূর খান, ওয়ায়েছ আলকার্নি মুন্সি কোষাধ্যক্ষ, শিক্ষক পরিষদ, ইতিহাস বিভাগের প্রভাষক সুমি আক্তার, ভিসিটির প্রতিষ্ঠাকালীন সদস্য মরিয়ম আক্তার মিতু সাবেক সভাপতি ও বর্তমান ছাত্র উপদেষ্টা ইকরামুল ইসলাম ইথার, মোঃ আল-আমিন, শাহাদাৎ হোসেন। বর্তমান ছাত্র উপদেষ্টা ফাহিমা আফরোজ এ্যানি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্র উপদেষ্টা নূর হোসাইন রাজীব, রিপন চৌধুরী আপন, সভাপতি (ভারপ্রাপ্ত) ভিসিটি, মোঃ ওমর ফারুক, সাধারণ সম্পাদক, ভিসিটি ও মোঃ সোহাগ শান্তনূর, যুগ্ম সাধারণ সম্পাদক সহ অন্যান্য আরও অনেকে।
উক্ত ভিসিটির ১২তম ব্যাচের সদস্য সংগ্রহ ও অডিশন রাউন্ডের আহ্বায়ক ছিলেন মোঃ রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক ভিসিটি, সদস্য সচিব হিসেবে ছিলেন ইলিয়াস গনি ও সোহাগ মিয়া, ভিসিটি।
উক্ত অডিশন রাউন্ডের পৃষ্ঠপোষকতায় ছিলেন প্রফেসর রতন কুমার সাহা, অধ্যক্ষ, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ও প্রধান পৃষ্ঠপোষক ভিক্টোরিয়া কলেজ থিয়েটার। সার্বিক দিক-নির্দেশনায় ছিলেন মোঃ মশিউর রহমান ভূঞা, প্রধান উপদেষ্টা, ভিক্টোরিয়া কলেজ থিয়েটার।সার্বিক তত্ত্বাবধায়নে রিপন চৌধুরী, সভাপতি (ভারপ্রাপ্ত) ভিসিটি।সার্বিক সমন্বয়ে ছিলেন মোঃ ওমর ফারুক, সাধারণ সম্পাদক, ভিসিটি।
পরিশেষে ১২তম ব্যাচের নতুন সদস্যের ভিসিটির প্রাঙ্গনে স্বাগতম জানিয়ে এবং অডিশন রাউন্ডের সকল বিচারকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ও ভিসিটির কার্যকরী কমিটির সকল সদস্যদেরকে ধন্যবাদ জানিয়ে অডিশন রাউন্ডের সমাপনী ঘোষণা করেন রিপন চৌধুরী, সভাপতি (ভারপ্রাপ্ত) ভিসিটি।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com