ভালোবাসা দিবসে ব্লকবাস্টার সিনেমাসের ‘ভ্যালেন্টাইন ফেস্ট’ কনটেস্ট

ভালোবাসা দিবসে ব্লকবাস্টার সিনেমাসের ‘ভ্যালেন্টাইন ফেস্ট’ কনটেস্ট

প্রিয় মানুষটির সাথে ভালোবাসা দিবসটিকে স্মরণীয় করে রাখতে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস নিয়ে এসেছে এক ভিন্নধর্মী আয়োজন। ভালোবাসার মানুষটির সাথে ১৪ই ফেব্রুয়ারি ঘুরে আসার সুযোগ থাকছে দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে। আর এ নিয়ে ব্লকবাস্টার সিনেমাস আয়োজন করছে ভ্যালেন্টাইন কনটেস্ট।
কনটেস্টে অংশগ্রহণ করার জন্য প্রতিযোগীদের অনুসরণ করতে হবে তিনটি সাধারণ পদক্ষেপ। প্রিয় মানুষটির সাথে কাটানো মুহূর্তের মেমোরি শেয়ার করতে হবে ব্লকবাস্টার সিনেমাসের ফেসবুক ইভেন্টের ওয়ালে। এরপর এই পোস্টটি ব্যক্তিগত প্রোফাইলে শেয়ার করতে হবে। এবং সবশেষে সেই পোস্টটি শেয়ার করে যত লাইক বৃদ্ধি করা যায়।
আগামী ১১ই ফেব্রুয়ারি রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত এই কনটেস্টে অংশগ্রহণের শেষ সময় থাকবে। বিজয়ীরা পাবেন লাক্সারি প্যালেস রিসোর্টে একরাত থাকার সুযোগ। যেখানে থাকছে সকালের ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারসহ বিভিন্ন আকর্ষণীয় উপহার। সেইসাথে তার সাথে ব্লকবাস্টার সিনেমাসে ফ্রি মুভি দেখার সুযোগ তো থাকছেই।
উল্লেখ্য, কোন ধরনের অবৈধ পহ্না (অটো লাইক, জাল ভোট) অবলম্বন করলে প্রতিযোগী বাতিল বলে গণ্য হবেন। লাইক ও কমেন্টের ওপর বিচারকরা বিজয়ী নির্ধারণ করবেন।
ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে দ্যা প্যালেস লাক্সারি রিসোর্ট, হুর, রাইজ, ভোগ লাইফ-স্টাইল লাউঞ্জ ও বার্গার কিং। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে থাকছে যুগান্তর ও যমুনা টেলিভিশন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com