ভারতে একদিনে ৫৯ হাজারের বেশি মানুষের দেহে শনাক্ত হলো করোনাভাইরাস

ভারতে একদিনে ৫৯ হাজারের বেশি মানুষের দেহে শনাক্ত হলো করোনাভাইরাস

দীর্ঘ পাঁচ মাস পর, ভারতে দিনে ৫৯ হাজারের বেশি মানুষের দেহে শনাক্ত হলো করোনাভাইরাস। দেশটিতে সক্রিয় ৪ লাখের ওপর সংক্রমণ।
এদিন, ২৫৫ জন মৃত্যুবরণ করেছেন কোভিড নাইনটিনে। শুধু মহারাষ্ট্রেই রেকর্ড ৩৬ হাজারের মতো মানুষের শরীরে মিললো ভাইরাসটি। যারমাঝে,বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে টানা দু’দিনের মতো ৫ হাজারের বেশি মানুষ করোনা শনাক্ত।
বৃহস্পতিবারই, সংক্রমণ শনাক্তে রেকর্ড গড়েছে ভারতের ১৭টি রাজ্য।যার অন্যতম- পাঞ্জাব, গুজরাট, কণার্টক, ছত্তিশগড়। রাজ্যগুলোয় ২৪ ঘণ্টায় দু’হাজারের ওপর ছিলো সংক্রমণ শনাক্ত।
পরিস্থিতি নিয়ন্ত্রণে,রাজধানী নয়াদিল্লি ও মহারাষ্ট্রে গণহারে করোনার নমুণা পরীক্ষার নির্দেশ দিয়েছে প্রশাসন। কেউ অস্বীকৃতি জানালেই গুণতে হবে জরিমানা।বিস্তাররোধে আসন্ন ধর্মীয় উৎসব-হোলি, শব-ই-বরাত এবং নভোরাত্রিতে লোকসমাগম নিষিদ্ধ করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com